Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ganja

১৩ কেজি গাঁজা! গোপন পুলিশি অভিযানে গ্রেফতার পাচারের মূল পাণ্ডা

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে নামে। পলাশিপাড়ার মানিক শেখের বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয় সাড়ে ১৩ কেজি গাঁজা। মানিককেই গাঁজা পাচারের মূল পাণ্ডা বলে মনে করা হচ্ছে।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের অভিযান। গ্রেফতার গাঁজা পাচারের মূল পাণ্ডা।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের অভিযান। গ্রেফতার গাঁজা পাচারের মূল পাণ্ডা। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
পলাশিপাড়া  শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১১:০৫
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে অভিযান চালিয়ে নদিয়ার পলাশিপাড়া থানা এলাকা থেকে গাঁজা মজুত ও পাচারের অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। ধৃতের নাম মানিক শেখ, বাড়ি পলাশিপাড়ার গোপীনাথপুর গ্রামে। ধৃতের বাড়ি থেকে ১৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, পলাশিপাড়া থানা এলাকায় বেশ কিছু দিন ধরে সক্রিয় হচ্ছে মাদক পাচার চক্র, এমন খবর আসছিল পুলিশের কাছে। চক্রের মূল পাণ্ডা মানিককে হাতেনাতে গ্রেফতার করতে ফাঁদ পেতেছিল পুলিশ। রবিবার বিকেলে বিশ্বস্ত সূত্র থেকে পুলিশের কাছে খবর আসে রায়গঞ্জ থেকে বিপুল পরিমাণ গাঁজা রানাঘাট ও উত্তর ২৪ পরগনায় পৌঁছে দেওয়ার জন্য রবিবার রাতে মানিকের বাড়িতে এসে পৌঁছাবে। মোবাইল টাওয়ারের লোকেশন ও তাঁর একাধিক সহযোগীর উপর নজরদারি শুরু হয়। পুলিশের অন্য একটি সূত্র খবর দেয়, পুলিশের এই গতিবিধি টের পেয়েছে মানিকও। পরীক্ষামূলকভাবে সে অল্প পরিমাণ কিছু গাঁজা নিয়ে যাচ্ছে নদিয়ায়। গাঁজা পৌঁছানোর নিশ্চিত খবর পেয়ে গতকাল রাত্রি আটটা নাগাদ অভিযান শুরু করে পলাশিপাড়া থানার পুলিশ। উপস্থিত ছিলেন তেহট্ট মহকুমা পুলিশ আধিকারিক। গোপীনাথপুর গ্রামের মানিকের নিজের ঘর থেকে ১৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা সমেত তাঁকে গ্রেফতার করে পুলিশ। ঘরের মধ্যে থাকায় তাঁকে গ্রেফতার করতে বেগ পেতে হয়নি পুলিশকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ganja arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE