Advertisement
২২ মে ২০২৪
Couple fight

দাম্পত্য কলহের জের, স্ত্রীকে কুপিয়ে নিজেও আত্মঘাতী হওয়ার চেষ্টা স্বামীর, ভর্তি হাসপাতালে

স্বামী, স্ত্রীর মধ্যে নিত্য বিবাদ চলত। সম্প্রতি বাইরে থেকে কাজ করে বাড়ি ফেরেন স্বামী। তার পরেই দাম্পত্য কলহ চরম আকার নেয়। রাগের মাথায় স্বামী হাঁসুয়া দিয়ে কুপিয়ে দেন স্ত্রীকে।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভরতপুর শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১৭:০৭
Share: Save:

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের পর আত্মহত্যার চেষ্টা স্বামীর। বুধবার গভীর রাতে এই ঘটনা মুর্শিদাবাদ জেলার ভরতপুর থানার মনসুরপুর গ্রামের। মৃতার নাম সপ্তমী ঘোষ (২৫)। সপ্তমীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। জখম স্বামী উৎপল ঘোষকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মৃতার পরিবার সূত্রে খবর, পেশায় পরিযায়ী শ্রমিক উৎপল সপ্তাহখানেক আগে কেরল থেকে বাড়ি ফেরেন। এর পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল। বুধবার রাতে নতুন করে আবার অশান্তি শুরু হলে উৎপল হাঁসুয়া নিয়ে স্ত্রীয়ের উপর চড়াও হন বলে অভিযোগ। ধারালো অস্ত্রের এলোপাথাড়ি কোপে মৃত্যু হয় স্ত্রীর। স্ত্রীকে খুনের পর উৎপল নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন। তাঁকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত আশঙ্কাজনক অবস্থায় সেই হাসপাতালেই চিকিৎসাধীন উৎপল।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। দম্পতির একটি আট বছরের পুত্র সন্তান রয়েছে বলে জানা গিয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ভরতপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE