Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Dowry death

লালগোলায় পণের দাবিতে স্ত্রীকে খুনে অভিযুক্ত স্বামী, পলাতক স্বামীর খোঁজে তল্লাশি পুলিশের

দম্পতির দুই মেয়ে। কেন ছেলে হল না, তা নিয়েও মাঝেমধ্যেই স্ত্রীর উপর অত্যাচার চালাতেন স্বামী বলে অভিযোগ করছেন প্রতিবেশীরা। বুধবার রাতে মহিলার দেহ উদ্ধার হয়।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লালগোলা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২৯
Share: Save:

দাবিমতো পণ না মেলায় গৃহবধূকে খুন করার অভিযোগ উঠল স্বামী এবং শাশুড়ির বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালগোলা থানার মিদাদপুরে। মৃতার নাম রেক্সোনা বিবি (৩০)। লালগোলা থানার পুলিশ মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার পর থেকেই পলাতক মহিলার স্বামী এবং তাঁর শাশুড়ি।

স্থানীয় সূত্রে খবর, প্রায় ১১ বছর আগে রেক্সোনার সঙ্গে রইসুদ্দিন শেখের বিয়ে হয়। দম্পতির দু’‌টি মেয়ে আছে। প্রতিবেশীদের দাবি, ছেলে না হওয়ায় রেক্সোনার উপর অত্যাচার করতেন রইসুদ্দিন। পাশাপাশি, নিয়মিত স্ত্রীকে বাপের বাড়ি থেকে পণ আনার জন্য চাপও দেওয়া হত। টাকা আনতে না পারলেই রেক্সোনাকে বেধড়ক মারধর করা হত বলে অভিযোগ। রেক্সোনার মায়ে‌র অভিযোগ, বুধবার রাতে রইসুদ্দিন এবং তাঁর মাসি গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেছে তাঁর মেয়েকে।

ঘটনার পর থেকেই রেক্সোনার স্বামী এবং শাশুড়ি পলাতক। পুলিশ রইসউদ্দিন ও অভিযুক্ত আত্মীয়দের সন্ধানে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে। খুব দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করা হবে বলে আশাবাদী পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE