Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Income Tax Raid

বহরমপুরে ‘তৃণমূল-ঘনিষ্ঠ’ ব্যবসায়ীর বাড়ি, দোকানে আয়কর হানা

সোমবার বিকালে বহরমপুর খাগড়া এলাকার বহুতল বস্ত্র বিপণিতে হানা দেয় আয়কর দফতরের আধিকারিকেরা। কাপড়ের দোকানের পাশাপাশি বস্ত্র ব্যবসায়ীর বাড়ি এবং চালকলে তল্লাশি অভিযান চলল।

Income tax raid on house, shop of a businessman in Beharampur

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৬
Share: Save:

মুর্শিদাবাদের অরঙ্গবাদের পর এ বার বহরমপুরে আয়কর হানা। সোমবার বিকালে বহরমপুর খাগড়া এলাকার বহুতল বস্ত্র বিপণিতে হানা দেয় আয়কর দফতরের আধিকারিকেরা। কাপড়ের দোকানের পাশাপাশি বস্ত্র ব্যবসায়ীর বাড়ি এবং চালকলে তল্লাশি অভিযান চলল। তদন্তকারীদের সূত্রে খবর, বহরমপুরের নবগ্রাম ও লালবাগে ‘সুনীতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’-এর মালিক অশোক মারোঠির মালিকানাধীন বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়েছে। ঘটনাচক্রে, ওই বস্ত্র ব্যবসায়ী তৃণমূল নেতা প্রয়াত মান্নান হোসেনের পুত্র সৌমিক হোসেন ও রাজীব হোসেনের ‘ঘনিষ্ঠ’ বলে দাবি স্থানী সূত্রের।

বস্ত্র বিপণির একেবারে উপরের তলায় থাকেন শেখর মারোঠি ও তাঁর স্ত্রী। আয়কর দফতরের একটি সূত্রের দাবি, বহরমপুর শহরে তাঁর আরও একটি বাড়ি রয়েছে। তবে তিনি এখন এই বাড়িতে নেই। আছেন খাগড়ার বাড়িতে। দু’টি বস্ত্র বিপণি এবং চালকল থেকে একাধিক নথিপত্র বাজেয়াপ্ত করা হয়েছে। মিলেছে বেশ কিছু সম্পত্তির নথিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Income Tax Raid Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE