Advertisement
১১ মে ২০২৪
Madhyamik Paiksha

Madhyamik 2022: পরীক্ষা না দিয়ে প্রেমিকের সঙ্গে বাইক-সফর, দুর্ঘটনায় মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

জানা গিয়েছে, পরীক্ষাকেন্দ্রের দিকে গিয়েও আর পরীক্ষা দেয়নি নাবালিকা। প্রেমিকের মোটর বাইকে চেপে ঘুরতে বেরোয় সে।

পরীক্ষা দিতে বেরিয়ে ঘুরতে যায় নাবালিকা।

পরীক্ষা দিতে বেরিয়ে ঘুরতে যায় নাবালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
নদিয়া শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৮:১৫
Share: Save:

শনিবার ছিল মাধ্যমিকের জীবন বিজ্ঞান পরীক্ষা। কিন্তু পরীক্ষাকেন্দ্রের দিকে গিয়েও আর পরীক্ষা দেয়নি সে। প্রেমিকের মোটর বাইকে চেপে ঘুরতে বেরোয় মাধ্যমিক পরীক্ষার্থী নাবালিকা। তার মধ্যেই পথ দুর্ঘটনায় মৃত্যু হল তার। শনিবার ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া থানার গাছা এলাকায়। জানা গিয়েছে,পাটপুকুর এলাকার বাসিন্দা ওই কিশোরীর বয়স ১৬ বছর।

জানা গিয়েছে, ওই মাধ্যমিক পরীক্ষার্থীর পরীক্ষাকেন্দ্র পড়েছিল বেথুয়াডহরি জেসিএম হাই স্কুলে। সকাল সাড়ে দশটা নাগাদ পরীক্ষা দিতে বেরোয় ওই কিশোরী। কিন্তু পরীক্ষা না দিয়েই বেরিয়ে যায় সে। এ কথা জানায় তার প্রেমিকই। এর পর প্রেমিকের বাইকে চেপে বেথুয়ার দিক থেকে গাছার দিকে যাচ্ছিল তারা। সে সময় হঠাৎই বাইকের সামনে এসে পড়ে একটি বাই-সাইকেল। সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বাইকের নিয়ন্ত্রণ হারান চালক। বাইকের পিছনে বসা কিশোরী রাস্তায় ছিটকে পড়ে যায়।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ধুবুলিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে কৃষ্ণনগর জেলা শক্তি নগর হাসপাতালে স্থানান্তর করান চিকিৎসকেরা। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা ওই পরীক্ষার্থীকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE