Advertisement
০১ মে ২০২৪
Attempt To Murder

ভরা বাজারে প্রৌঢ়কে অস্ত্র দিয়ে পর পর কোপ! রক্তে ভাসল মুর্শিদাবাদের রাস্তা, গ্রেফতার অভিযুক্ত

পেশায় দলিল লেখক নুর সকালে একটি কাজে এসেছিলেন কুমড়োদহ ঘাট এলাকায়। হঠাৎই ধারালো অস্ত্র দিয়ে তাঁর উপরে আক্রমণ করেন রাজা নামে এক স্থানীয় যুবক।

attack

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিহরপাড়া (মুর্শিদাবাদ) শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৬:১৬
Share: Save:

ভরা বাজারে হাড়হিম করা ঘটনা ঘটল মুর্শিদাবাদের হরিহরপাড়ায়। ভিড়ের মধ্যে এক প্রৌঢ়কে কুপিয়ে খুনের চেষ্টা করলেন এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় নুর মহম্মদ শেখ নামে প্রৌঢ়কে ভর্তি করানো হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

স্থানীয় সূত্রে খবর, পেশায় দলিল লেখক নুর সকালে একটি কাজে এসেছিলেন কুমড়োদহ ঘাট এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, হঠাৎই ধারালো অস্ত্র দিয়ে তাঁর উপরে আক্রমণ করেন রাজা নামে স্থানীয় এক যুবক। অস্ত্রের একের পর এক ঘায়ে মাটিতে লুটিয়ে পড়েন প্রৌঢ়। রক্তে ভেসে যায় রাস্তা। তাঁর চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। অন্য দিকে, স্থানীয়রা অভিযুক্তকে আটকে রাখেন। পরে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রাথমিক ভাবে জানা যাচ্ছে, আর্থিক লেনদেনজনিত সমস্যায় জেরে এই আক্রমণের ঘটনা ঘটেছে। তবে পুরো ঘটনা খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। ভরা বাজারে এমন হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই ঘটনার প্রত্যক্ষদর্শী আকবর মণ্ডলের কথায়, ‘‘হঠাৎ করে চিৎকার শুনে ছুটে গিয়ে দেখি, এক ব্যক্তি মাটিতে পড়ে আছেন। আর এক যুবক তাঁকে অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাচ্ছেন। আমরা সবাই ছুটে যেতেই ওই যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। সবাই মিলে তাঁকে ধরে ফেলি। পাশাপাশি, ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder Murshidabad Hariharpara Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE