Advertisement
২৫ জুন ২০২৪
Death

Murder: ছাগল কেনা নিয়ে বচসা, প্রৌঢ়কে খুনের অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্যার ছেলের বিরুদ্ধে

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মোটর বাইকে চড়ে এসে আচমকা আমিরুলকে ঘিরে ধরে কয়েক জন দুষ্কৃতী। এর পর তাঁকে নিশানা করে আগ্নেয়াস্ত্র থেকে একের পর এক গুলি চালায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১২:৫১
Share: Save:

চায়ের দোকানে চলল গুলি। ছাগল কেনা নিয়ে বচসার জেরে প্রৌঢ়কে গুলি করে খুনের অভিযোগ উঠল তৃণমূল পঞ্চায়েত সদস্যার ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল থানার রায়পুর পঞ্চায়েতের ডুমুরতলা এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে ডুমুরতলা এলাকায় চায়ের দোকানে বসেছিলেন আমিরুল মণ্ডল (৫৫) নামে এক ব্যক্তি। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মোটর বাইকে চড়ে এসে আচমকা আমিরুলকে ঘিরে ধরে কয়েক জন দুষ্কৃতী। এর পর তাঁকে নিশানা করে আগ্নেয়াস্ত্র থেকে একের পর এক গুলি চালায়। আমিরুলের গলায়, বুকে এবং পেটে গুলি লাগে। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডুমুরতলা আট নম্বর পঞ্চায়েতের এক সদস্যার ছেলে সারওয়ার ওই হত্যাকাণ্ডের নেতৃত্ব দিয়েছে।

নিহত আমিরুলের আত্মীয় মানোয়ার হুসেন বলেন, ‘‘গত কাল ছাগল কেনা নিয়ে ওদের মধ্যে গন্ডগোল হয়েছিল। আজ সকালে আমিরুল আমার বাড়ির সামনে বসেছিল। সেই সময় সারওয়ার মোটর সাইকেলে ঘুরছিল। আচমকাই বন্দুক বার করে আমিরুলকে গুলি করে।’’ লালন মণ্ডল নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘সারওয়ার পাড়ায় মোটর সাইকেলে চড়ে ঘুরছিল। ওরা সব মিলিয়ে ৫-৬ জন ছিল। দলে পিয়ারুল এবং রঞ্জিৎ নামে আরও দুই যুবক ছিল। সারওয়ার স্থানীয় ডুমুরতলা আট নম্বর পঞ্চায়েতের এক মহিলা সদস্যের ছেলে। গত কাল ওদের মধ্যে ছাগল কেনা নিয়ে বচসা হয়েছিল, এটুকুই জানি। আজ কিছু হয়নি। তবে সকালে ওরা আমিরুলকে ঘিরে ধরে গুলি করে।’’

ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ডোমকল থানার পুলিশ। তদন্তও শুরু হয়েছে বলে জানিয়েছেন মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার কে সবরী রাজকুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death police Domkal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE