Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murshidabad

যুবক ছেলের মোবাইল আসক্তি ছাড়াতে গিয়ে গুলি খেলেন বৃদ্ধ বাবা! হইচই মুর্শিদাবাদের গ্রামে

স্থানীয় সূত্রে খবর, জখম বৃদ্ধের নাম সুশান্ত মণ্ডল। ৬৮ বছরের ওই বৃদ্ধকে তাঁর ছোট ছেলে সৌমেন মণ্ডল গুলি করেন বলে অভিযোগ।

gun

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৫:৫০
Share: Save:

সারা দিনই ঘরে বসে থাকেন ছেলে। মোবাইলের প্রতি তীব্র আসক্তি। অন্যান্য সদস্য সংসার চালাতে দিনপাত করলেও ভ্রুক্ষেপ নেই পরিবারের ছোট ছেলের। বৃদ্ধ বয়সে বাবাকেই বাজার করতে যেতে হয়। অন্যান্য কাজকর্ম করতে হয়। অন্য দিকে, ছেলে বাড়িতেই বসে থাকেন। রবিবার এ নিয়ে দু’কথা শোনাতেই বাবাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি চালিয়ে দিলেন ছেলে। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে বৃদ্ধকে। রবিবার এই ঘটনায় শোরগোল মুর্শিদাবাদের বহরমপুর থানার সৈদাবাদ জোড়া শিবমন্দির এলাকায়। ঘটনার পর থেকে অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, জখম বৃদ্ধের নাম সুশান্ত মণ্ডল। ৬৮ বছরের ওই বৃদ্ধকে তাঁর ছোট ছেলে সৌমেন মণ্ডল গুলি করেন বলে অভিযোগ। ২৯ বছরের ওই যুবক আগ্নেয়াস্ত্র পেলেন কোথা থেকে, আদতে কী করেন তা এখনও জানা যায়নি। আশঙ্কাজনক অবস্থায় বৃদ্ধ মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর ছেলে সুশান্তের খোঁজ চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের বহরমপুর থানা এলাকার সৈদাবাদ জোড়া শিবমন্দির এলাকার বাসিন্দা সুশান্ত মণ্ডলের ছোট ছেলে সৌমেন তেমন কোনও কাজকর্ম করতেন না। ছেলে কেন সারা ক্ষণ মোবাইল নিয়ে বসে থাকেন, এ নিয়ে তাঁকে বকাবকি করেন বাবা। অভিযোগ, বাবার শাসনে বিরক্ত হয়ে তাঁকে পর পর দুই রাউন্ড গুলি ছোড়েন ছেলে। হাসপাতাল সূত্রে খবর, একটি গুলি লাগে সুশান্তবাবুর বুকে। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক হলেও স্থিতিশীল বলে খবর। হাসপাতালের শয্যায় শুয়ে গুলিবিদ্ধ বৃদ্ধ বলেন, ‘‘কষ্ট করে সংসার চালাতে হয়। ছোট ছেলে কোনও কাজ করে না। এর আগেও এক বার ওকে এ নিয়ে বলেছিলাম বলে আমায় মারধর পর্যন্ত করেছিল। তার পরে ভয়ে কিছু বলিনি। কিন্তু রবিবার সকালে বাজার করার কথা নিয়ে কথা কাটাকাটি হতেই আমাকে গুলি করে। ওর সঙ্গে আরও এক জন ছিল। আমি চাই, ওর শাস্তি হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad gun police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE