Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murshidabad Accident

ডোমকলে বন্ধুদের নিয়ে বাইকে ঝড় তুললেন যুবক, কেরামতি দেখাতে গিয়ে মৃত্যু

জলঙ্গি-বহরমপুর রাজ্য সড়কে বাইক নিয়ে কেরামতি দেখাচ্ছিলেন যুবক। সঙ্গে ছিলেন তাঁর আরও দুই বন্ধু। রাস্তায় বাঁক ঘুরতে গিয়ে বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা মারেন তিনি।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুর্শিদাবাদ শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩০
Share: Save:

বাইকে গতির ঝড় তুলে কেরামতি দেখাচ্ছিলেন যুবক। কিন্তু সেই বাইক কাল হয়ে দাঁড়াল। বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে উল্টে গেল বাইক। মৃত্যু হল যুবকের। তাঁর দুই বন্ধুও দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন।

মুর্শিদাবাদের ডোমকল পুরসভার ১১ ওয়ার্ডের নতুন পাড়া এলাকার বাসিন্দা হিলাল মণ্ডল (১৯)। তিনিই বাইক চালাচ্ছিলেন। পিছনে দুই বন্ধুকে বসিয়েছিলেন তিনি। অভিযোগ, জলঙ্গি-বহরমপুর রাজ্য সড়কে বাইক নিয়ে গিয়েছিলেন তাঁরা। সেখানেই বাইক নিয়ে নানা রকম কেরামতি দেখাচ্ছিলেন। তীব্র গতিতে ছুটছিল বাইক। গোবিন্দপুর মোড়ের কাছে বাঁক ঘুরতে গিয়ে বিপত্তি হয়। নিয়ন্ত্রণ হারিয়ে একটি বিদ্যুতের খুঁটিতে গিয়ে ধাক্কা মারেন যুবক। সঙ্গে সঙ্গে বাইক থেকে তিন জনেই ছিটকে পড়েন।

দুর্ঘটনার শব্দ পেয়ে চারপাশ থেকে স্থানীয়েরা ছুটে আসেন। তিন জনকে উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হিলালকে সেখানেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকি দু’জনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর হাসপাতাল সূত্রে।

দুর্ঘটনার খবর পেয়ে সেখানে যায় ডোমকল থানার পুলিশ। তারা মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। বাইকের অস্বাভাবিক গতির কারণেই দুর্ঘটনাটি ঘটেছে বলে মনে করা হচ্ছে। প্রত্যক্ষদর্শী রহমান মণ্ডলের কথায়,‘‘দ্রুতগতিতে রাস্তায় বাঁক ঘুরতে গিয়ে বিদ্যুতের খুঁটিতে বাইক ধাক্কা মারে। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় ছিটকে পড়ে তিন জন। শব্দ শুনে আমরা ছুটে এসে হাসপাতালে নিয়ে যাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Accident Bike Stunt Bike Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE