Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murshidabad: স্ত্রীকে খুন করেও নির্লিপ্ত, অস্ত্র হাতে ৬ কিমি হেঁটে থানায় আত্মসমর্পণ স্বামীর!

ঝগড়া করে বাপের বাড়ি চলে যান স্ত্রী। স্বামীর অনুরোধেও নাকি আর বাড়ি ফিরতে রাজি হননি। এর পর শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে খুন করেন পিন্টু। 

স্ত্রীকে ধাওয়া করে খুন করেন স্বামী।

স্ত্রীকে ধাওয়া করে খুন করেন স্বামী। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১৩:৩১
Share: Save:

ছয় বছরের দাম্পত্য-জীবন। রয়েছে একটি কন্যা এবং একটি পুত্রসন্তান। তবে বেশ কিছু দিন ধরে দাম্পত্য-কলহ চলছিল পিন্টু ও রুম্পা সর্দারের। ঝগড়া করতে করতে রাগের চোটে স্ত্রীকে খুনই করে ফেললেন স্বামী। তার পর নিজেই হেঁটে চলে গেলেন থানায়। স্বীকার করলেন নিজের অপরাধ। শনিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের আয়েশবাগ থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রুম্পা সর্দার। স্বামী পিন্টু পেশায় কৃষক। বেশ কিছু দিন ধরে স্বামী-স্ত্রীর বনিবনা হচ্ছিল না। দিন কয়েক আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাপের বাড়ি চলে যান রুম্পা। এ নিয়ে এলাকায় বেশ কয়েক বার সালিশি সভাও বসে। তবে বার বার বলার পরেও স্ত্রী নাকি আর বাড়ি ফিরতে রাজি হননি। সেই ক্ষোভেই শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীর ওপরে চড়াও হন পিন্টু।

বিপদের আঁচ করতে পেরে বাড়ি ছেড়ে পালিয়েছিলেন স্ত্রী। তাঁর পিছু ধাওয়া করেন পিন্টু। তার পর ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কোপ মারতে শুরু করেন তিনি। রুম্পার সারা শরীর রক্তে ভেসে যায়। সেখানেই মৃত্যু হয় তাঁর।

স্ত্রীকে খুনের পর নির্বিকার পিন্টু টানা ছ’কিলোমিটার পথ হেঁটে থানায় যান। আত্মসমর্পণ করেন পুলিশের কাছে। তুলে দেন খুনে ব্যবহার করা ধারালো অস্ত্রটিও। স্থানীয় সূত্রে খবর, দিদিকে বাঁচাতে গিয়ে জামাইবাবুর আক্রমণের মুখে পড়ে গুরুতর জখম হয়েছেন প্রসেনজিৎ মাল। এই ঘটনা প্রসঙ্গে মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানান, অভিযুক্ত নিজেই অস্ত্র-সহ থানায় আত্মসমর্পণ করেছেন। বাকি তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE