Advertisement
২৯ মে ২০২৪
Murder Case

তুচ্ছ কারণে বচসা, রাগের চোটে হাঁসুয়ার কোপে ভাগ্নেকে খুন করলেন মামা! পরে গ্রেফতার

বুধবার সকাল ৯টা নাগাদ বাড়ির পাশের বোলতার বাসা ভাঙা নিয়ে মামা রকিবের সঙ্গে বচসা শুরু হয় সোহেলের। সেই গন্ডগোল চলাকালীন হাঁসুয়া নিয়ে ভাগ্নেকে মামা আক্রমণ করেন বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৫:৪৪
Share: Save:

বোলতার বাসা ভাঙা নিয়ে মামা-ভাগ্নের গন্ডগোল। আর তার জেরে হল খুন। বচসার মাঝে ভাগ্নেকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল মামার বিরুদ্ধে। শেষে গ্রেফতার হলেন তিনি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতিতে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকাল ৯টা নাগাদ বাড়ির পাশের বোলতার বাসা ভাঙা নিয়ে মামা রকিবের সঙ্গে বচসা শুরু হয় সোহেলের। সেই গন্ডগোল চলাকালীন হাঁসুয়া নিয়ে ভাগ্নেকে মামা আক্রমণ করেন বলে অভিযোগ। বাধা দিতে গিয়ে আহত হন সোহেলের দিদি ও বাবা। সোহেলকে হাঁসুয়ার এলোপাথাড়ি কোপ দেওয়া হয়। আহতদের উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান প্রতিবেশীরার সেখানে সোহেলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। আহত বাকি দু’জনের চিকিৎসা চলছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু মূল অভিযুক্তকে খুঁজে না পাওয়া যায়নি। শুরু হয় চিরুনি তল্লাশি। কিছু ক্ষণের মধ্যে সুতি থানার চাঁদের মোড় এলাকা থেকে রকিবের সন্ধান মেলে। রকিবকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, বুধবারই তাঁকে আদালতে তোলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case killing Suti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE