Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murshidabad

মুম্বইয়ে ঠিকাদারকে খুনের অভিযোগ, মুর্শিদাবাদের ভরতপুর থেকে গ্রেফতার পরিযায়ী শ্রমিক

বৃহস্পতিবার গভীর রাতে ভরতপুর থানার পুলিশ ও মুম্বই পুলিশ যৌথ অভিযান চালিয়ে আঙ্গারপুর থেকে গ্রেফতার করে সাহেবকে।

ধৃত সাবির শেখ

ধৃত সাবির শেখ নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ভরতপুর শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১৭:১৮
Share: Save:

ঠিকাদার সংস্থার মালিককে খুনের অভিযোগে মুর্শিদাবাদের ভরতপুর থেকে ধৃত এক পরিযায়ী শ্রমিক। ধৃত যুবকের নাম সাহেব শেখ। ভরতপুর থানার সহযোগিতায় তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ধৃতকে ট্রানজিট রিমান্ডে মুম্বই নিয়ে যাওয়া হচ্ছে।

জানা গিয়েছে, মহারাষ্ট্রের এনএম জোশী মার্গ থানা এলাকায় একটি বাড়ি তৈরির কাজে যান ভরতপুর থানার অন্তর্গত আঙ্গারপুর গ্রামের বাসিন্দা সাহেব শেখ। ঠিকাদার সংস্থার অধীনে তিনি কাজে লাগেন। লকডাউনের কারণে কাজ বন্ধ হয়ে গেলে আর্থিক সমস্যায় পড়েন সাহেব। সমস্যায় পড়ে বকেয়া পাওনা দাবি করেন ঠিকাদার সংস্থার মালিক মহম্মদ সাবির আলম মনিরুদ্দিন শেখের কাছে। পাওনা না পেয়ে বিবাদ চরমে ওঠে। অভিযোগ, ৮ জুন সাবির নির্মীয়মাণ ভবন থেকে মনিরুদ্দিন শেখকে নিচে ঠেলে ফেলে দেন। তার পর মুম্বই থেকে পালিয়ে এসে বাড়িতেই আত্মগোপন করেছিলেন। ১০ জুন মহারাষ্ট্রের এমএন জোশী মার্গ থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্ত নেমে পুলিশ জানতে পারে গ্রামের বাড়িতেই আত্মগোপন করে আছেন সাবির।

বৃহস্পতিবার গভীর রাতে ভরতপুর থানার পুলিশ ও মুম্বই পুলিশ যৌথ অভিযান চালিয়ে আঙ্গারপুর থেকে গ্রেফতার করে সাহেবকে। শুক্রবার তাকে কান্দি মহকুমা আদালতে তোলা হলে বিচারক ট্রানজিট রিমান্ড দেন। দুপুরে মুম্বই পুলিশ সাহেবকে নিয়ে মহারাষ্ট্র রওনা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

murder case Murshidabad Bharatpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE