Advertisement
১০ মে ২০২৪
Minor

Nadia: চানাচুরের লোভ দেখিয়ে কিশোরীকে ঘরে ডাক, অস্ত্র ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

গ্রেফতারির পর অভিযুক্ত অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

ধর্ষণের অভিযোগ গ্রেফতার হয়েছে এক প্রতিবেশী।

ধর্ষণের অভিযোগ গ্রেফতার হয়েছে এক প্রতিবেশী। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ২২:৩১
Share: Save:

খাবারের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী নাবালিকাকে ঘরে ডেকে ধর্ষণের অভিযোগ উঠল এক পঞ্চাশোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। নদিয়ার করিমপুরের মুরুটিয়া থানার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, মহীতোষ বিশ্বাস নামে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তি তাঁর বাড়িতে একা ছিলেন। প্রতিবেশীর এক কিশোরীকে চানাচুর ও চকোলেটের লোভ দেখিয়ে বাড়িতে ডাকেন। তার পর টিভি দেখতে দেখতে হঠাৎ ওই কিশোরীর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার বাবার তরফে মুরুটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। তার ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ জানতে পারে, ঘটনার দিন দুপুরবেলা অভিযুক্তের বাড়িতে কেউ ছিলেন না। কিশোরী ঘরে টিভি দেখতে এলে তাকে আপত্তিকর ভাবে স্পর্শ করা হয়। তার পর দরজা ভেজিয়ে দিয়ে তার চাষের কাজে ব্যবহৃত হাঁসুয়া দিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করা হয়। কিন্তু কিশোরীর চিৎকারে তার ১০ বছর বয়সি ভাই ছুটে আসে। দিদিকে ওই অবস্থায় দেখে ভয়ে-আতঙ্কে সেও চিৎকার শুরু করায় হকচকিয়ে যান অভিযুক্ত।

পাশবিক অত্যাচারে ওই কিশোরী শারীরিক ও মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ে বলে দাবি পরিবারের। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে। ইতিমধ্যে অভিযুক্ত মহীতোষকে গ্রেফতার করা হয়েছে। তবে গ্রেফতারির পর তিনি অসুস্থ হয়ে পড়ায় তাঁকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃশাণু মিত্র জানান, নির্যাতিতা কিশোরীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minor Minor Girl POCSO arrest Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE