Advertisement
০৭ মে ২০২৪
Accidental Death

তেলেভাজা নিয়ে বাজারে যাওয়ার পথে পিষে দিল ট্র্যাক্টর, বহরমপুরে মৃত্যু বৃদ্ধ বিক্রেতার

শনিবার সকাল ৭টা নাগাদ মুর্শিদাবাদের হরিহরপাড়া-বহরমপুর রাজ্য সড়ক ধরে সাইকেলে বহরমপুর শহরে তেলেভাজা বিক্রি করতে যাচ্ছিলেন সিরাজ। উল্টো দিক থেকে আসা একটি ট্র্যাক্টর ধাক্কা মারে তাঁকে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৩:০১
Share: Save:

খোঁজ রাখেন না পরিজনেরা। বাজারে তেলেভাজা বিক্রি করে খুন্নিবৃত্তি করতেন। রোজ গ্রাম থেকে সাইকেল নিয়ে রাজ্য এবং জাতীয় সড়ক পার করে বহরমপুর শহরে আসতেন তেলেভাজা বিক্রি করতে। ইটবোঝাই ট্র্যাক্টরের ধাক্কায় প্রাণ গেল সেই সত্তোরোর্ধ্ব বৃদ্ধের। শনিবার হরিহরপাড়া-বহরমপুর রাজ্য সড়কে ওই দুর্ঘটনা হয়। তাতে ঘটনাস্থলেই প্রাণ যায় গজধরপাড়ার বাসিন্দা সিরাজ শেখের। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকাল ৭টা নাগাদ মুর্শিদাবাদের হরিহরপাড়া-বহরমপুর রাজ্য সড়ক ধরে সাইকেল চালিয়ে বহরমপুর শহরে তেলেভাজা বিক্রি করতে যাচ্ছিলেন সিরাজ। উল্টো দিক থেকে আসা একটি ট্র্যাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পিষে দেয় ওই বৃদ্ধকে। স্থানীয়েরা তাঁকে উদ্ধার করতে যায়। কিন্তু তত ক্ষণে মৃত্যু হয়েছে বৃদ্ধ তেলেভাজা বিক্রেতার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘাতক ট্র্যাক্টরটিকে আটক করা হয়। ঘটনার প্রত্যক্ষদর্শী আল আমিন নামে এক ব্যক্তি বলেন, ‘‘সাইকেলে করে ওই বৃদ্ধ যখন যাচ্ছিলেন, উল্টো দিক থেকে একটা ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ওঁর উপর উপর দিয়ে চলে যায়। ছুটে গিয়ে দেখি, ওঁর মৃত্যু হয়েছে।’’

স্থানীয়েরা আরও জানিয়েছেন, বৃদ্ধ সিরাজের আত্মীয়-স্বজন বলতে তেমন কেউ নেই। থাকলেও কেউ খোঁজখবর নেন না তাঁর। একাই থাকতেন ওই বৃদ্ধ। তেলেভাজা বিক্রি করে দিন গুজরান হত তাঁর। এ ভাবে বৃদ্ধের মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Road Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE