Advertisement
০৬ মে ২০২৪
Murshidbad

ব্যাঙ্ক থেকে বাড়ি ফেরার পথে বাইকের ধাক্কা! মুর্শিদাবাদে দুর্ঘটনায় মৃত্যু বৃদ্ধার

হরিহরপাড়ার আব্দুলপুর গ্রামের বাসিন্দা মারুফা সোমবার দুপুরে ব্যাঙ্কে যাচ্ছিলেন। রাস্তার এক পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পিছন থেকে একটি মোটর বাইক তাঁকে ধাক্কা মারে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিহরপাড়া শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ২২:৫০
Share: Save:

ব্যাঙ্কে থেকে বাড়ি ফেরার পথে বাইকের ধাক্কায় প্রাণ গেল এক বৃদ্ধার। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ায়।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মারুফা বেওয়ার। হরিহরপাড়ার আব্দুলপুর গ্রামের বাসিন্দা মারুফা সোমবার দুপুরে ব্যাঙ্কে যাচ্ছিলেন। রাস্তার এক পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পিছন থেকে একটি মোটর বাইক তাঁকে ধাক্কা মারে। গুরুতরভাবে আহত হন বৃদ্ধা। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো যায়নি বৃদ্ধাকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃতের বোন জান্নাতা বিবি বলেন, ‘‘বাড়ি থেকে বেরিয়েছিল ব্যাঙ্কে যাবে বলে। হঠাৎ শুনলাম বাইক ধাক্কা মেরেছে ওকে। কী ভাবে হয়েছে, সঠিক কিচ্ছু জানি না। তবে যে বাইকচালক ধাক্কা মেড়েছে সে দাঁড়ায়নি। আমার দিদিকে ওই অবস্থায় ফেলে চলে গিয়েছে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে যদি দিদিকে হাসপাতালে নিয়ে যেত তাহলে হয়ত বেঁচে যেত আমার দিদিটা।’’ বলতে বলতে কেঁদে ফেলেন তিনি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকেরা অন্য হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। সেই মতো মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু বিকেলেই মৃত্যু হয় বৃদ্ধার। পরিবারের দাবি, অভিযুক্ত বাইকচালকে গ্রেফতার করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidbad Accidental Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE