Advertisement
০৩ মে ২০২৪
Police detained in Santiniketan

‘ডিউটি’ ফেলে ‘বোন’কে গাড়িতে বসিয়ে ‘চলো শান্তিনিকেতন’! দুর্ঘটনার পর আটক মত্ত পুলিশকর্মী

শান্তিনিকেতনের সায়রবীথি পার্কের কাছে একটি বাইকে ধাক্কা দেয় একটি কালো রঙের গাড়ি। বাইকচালককে উদ্ধার করেন স্থানীয়রা। গাড়ির দিকে এগোতেই দেখা যায়, তাতে পুলিশ লেখা বোর্ড রয়েছে।

Cop allegedly in intoxicated state hits bike in Santineketan

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি এবং বাইক। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিনিকেতন শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ২১:০৪
Share: Save:

থানায় ‘ডিউটি’ ছিল। কিন্তু কাজে ফাঁকি দিয়ে গাড়ি নিয়ে শান্তিনিকেতন বেড়াতে বেরিয়েছিলেন পুলিশকর্মী। রাস্তায় এক মোটরবাইক আরোহীকে ধাক্কা মেরে পুলিশের হাতেই আটক হলেন এসআই। মঙ্গলবার সন্ধ্যায় বীরভূমের শান্তিনিকেতন থানা এলাকায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার শান্তিনিকেতনের সায়রবীথি পার্কের কাছে একটি বাইকে ধাক্কা দেয় একটি কালো রঙের গাড়ি। বাইকচালককে উদ্ধার করেন স্থানীয়রা। পাশাপাশি বাইকে ধাক্কা মারা ওই গাড়ির দিকে এগোতেই দেখা যায়, তাতে পুলিশ লেখা বোর্ড রয়েছে। কিন্তু গাড়িচালক অপ্রকৃতিস্থ অবস্থায় রয়েছেন। পাশের আসনে বসে ছিলেন এক মহিলা। স্থানীয়দের বিক্ষোভের মধ্যে কালো শার্ট আর জিনস্ পরিহিত যুবক জানান, তিনি পুলিশে চাকরি করেন। পূর্ব বর্ধমানের মঙ্গলকোট থানায় কর্মরত। কিন্তু তার পরেও স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন তিনি। যুবকের সঙ্গে থাকা মহিলা জানান, ওই ব্যক্তির নাম সঞ্জীব বর্মণ। মঙ্গলকোট থানার এসআই সঞ্জীব। নিজেকে ওই পুলিশকর্মীর দূর সম্পর্কের বোন বলে পরিচয় দেন মহিলা। খবর পেয়ে তার মধ্যে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। শুরু হয় জিজ্ঞাসাবাদ। মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। আটক করা হয় সঞ্জীবকেও।

স্থানীয়দের দাবি, পুলিশের পরিচয় দেওয়া ওই ব্যক্তি যে ভাবে গাড়ি চালাচ্ছিলেন, তাতে আরও বড় দুর্ঘটনা হতে পারত। পাশাপাশি তিনি এতটাই মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন যে কথা বলতেই পারছিলেন না। ঠিক মতো দাঁড়াতে পারেননি। শান্তিনিকেতন থানার পুলিশ যখন সঞ্জীবকে গাড়িতে তোলে, তিনি বার বার বলতে থাকেন, ‘‘আমি পুলিশ।’’ অভিযোগ করেন, তাঁর গায়ে হাত তুলেছেন কয়েক জন। গলা টিপে ধরেছেন কেউ কেউ। তার মধ্যেই ওই ব্যক্তিকে ঠেলে গাড়িতে তোলে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

santiniketan Crime Drink and Drive
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE