Advertisement
২৫ মে ২০২৪
Physical Harassment

রক্তচাপ মাপার নামে অসুস্থ নাবালিকাকে চেম্বারেই ধর্ষণ! নদিয়ায় গ্রেফতার চিকিৎসকের সহকারী

পুলিশ সূত্রে খবর, নাবালিকার পরিবার জানিয়েছে, ঘটনার সময় চেম্বারে ছিলেন না চিকিৎসক। তখনও এসে পৌঁছননি। মেয়েটি ও তাঁর মা চিকিৎসকের জন্য অপেক্ষা করছিলেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর  শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ২৩:৩৩
Share: Save:

চিকিৎসার জন্য চেম্বারে আসা অসুস্থ এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ চিকিৎসকের সহকারীর বিরুদ্ধে। নদিয়ার কৃষ্ণনগরের ঘটনা। অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের হয়েছে। তাঁকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। পরিবারের দাবি, ঘটনার পর মানসিক ভাবে অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যারও চেষ্টা করে নাবালিকা।

পুলিশ সূত্রে খবর, নাবালিকার পরিবার জানিয়েছে, ঘটনার সময় চেম্বারে ছিলেন না চিকিৎসক। তখনও এসে পৌঁছননি। মেয়েটি ও তাঁর মা চিকিৎসকের জন্য অপেক্ষা করছিলেন। সেই সময় রক্তচাপ মাপার কথা বলে তরুণীকে পাশের ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ। মেয়ের গোঙানির শব্দ শুনে ছুটে এসে দরজা ঠেলে ঘরে ঢুকতেই সেখান থেকে পালিয়ে যান অভিযুক্ত যুবক। এর পরেই অভিযুক্তের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়। মামলা রুজু হয় পকসো আইনে। তদন্তে নেমে ইতিমধ্যেই চিকিৎসকের বয়ান সংগ্রহ করা হয়েছে।

নির্যাতিতার দাদা জানিয়েছেন, ওই ঘটনার পর বাড়ি ফিরে আত্মহত্যার চেষ্টা করেছে তাঁর বোন। তিনি বলেন, ‘‘অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সেই সঙ্গে চিকিৎসকের ভূমিকা খতিয়ে দেখা হোক।’’

কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সঞ্জয়কুমার মাকোয়ান বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Physical Harassment Nadia arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE