Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Murder

মুর্শিদাবাদে কুপিয়ে খুনের ঘটনায় গ্রেফতার এক, তোলা না দেওয়ায় খুন বলে অভিযোগ পরিবারের

রেজাউল মুর্শিদাবাদের শক্তিপুর থানা এলাকার নারকেলবেড়িয়ার জুলমাটির বাসিন্দা। তাঁকে কুপিয়ে খুনের তদন্ত নেমে মহম্মদপুর এলাকা থেকে উম্মত হোসেন নামে এক জনকে গ্রেফতার করা হয়।

নিহত রেজাউল হালসানা।

নিহত রেজাউল হালসানা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৫
Share: Save:

পশু চিকিৎসককে কুপিয়ে খুনের ঘটনায় মুর্শিদাবাদ শক্তিপুর এলাকা থেকে এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম উম্মত হোসেন। বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ কুপিয়ে খুন করা হয় রেজাউল হালসানা (৩৪) নামে ওই যুবককে।

রেজাউল মুর্শিদাবাদের শক্তিপুর থানা এলাকার নারকেলবেড়িয়ার জুলমাটি এলাকার বাসিন্দা। তাঁকে কুপিয়ে খুনের তদন্ত নেমে মহম্মদপুর এলাকা থেকে উম্মত নামের ওই জনকে গ্রেফতার করা হয়। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ গরুর চিকিৎসার জন্য পাশের একটি গ্রাম থেকে ডাক পেয়েছিলেন রেজাউল। সেখান থেকে ফেরার পথে স্থানীয় একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন তিনি। সেই সময় রেজাউলের উপর চড়াও হন এলাকার এক দুষ্কৃতী। তাঁকে এলোপাথাড়ি কোপানো হয় ধারালো অস্ত্র দিয়ে। এর পর রক্তাক্ত অবস্থায় রেজাউলকে ফেলে পালিয়ে যান অভিযুক্ত। রেজাউলকে গুরুতর জখম অবস্থায় নিয়ে যাওয়া হয় গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। বুধবার রাতে মৃত্যু হয় রেজাউলের।

নিহত রেজাউলের মামা মেঘালুর রহমানের অভিযোগ, ‘‘স্থানীয় এক দুষ্কৃতী রেজাউলের থেকে তোলা দাবি করেছিল। কিন্তু রেজাউল তোলা না দেওয়াতেই তার উপরে চড়াও হয় ওই দুষ্কৃতী। তার জেরে মৃত্যু হয় আমার ভাগ্নার।’’ মৃতের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE