Advertisement
০১ মে ২০২৪
Murder

যুবকের দেহ পাওয়া গেল বহরমপুরের ব্যস্ত বাসস্ট্যান্ডে, পরিবহণকর্মীরা দেখে খবর দিলেন পুলিশে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে বহরমপুরের প্রাণকেন্দ্র মোহনা বাসস্ট্যান্ড থেকে উদ্ধার হয় ওই যুবকের রক্তাক্ত দেহ। সেটা পড়ে থাকতে দেখেন বাসস্ট্যান্ডের পরিবহণকর্মীরা।

One dead body recovered from a busstand at Berhampore

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৪:৩৪
Share: Save:

ব্যস্ত বাসস্ট্যান্ড থেকে উদ্ধার হল যুবকের ক্ষতবিক্ষত দেহ। সোমবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরে। পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে বহরমপুরের প্রাণকেন্দ্র মোহনা বাসস্ট্যান্ড থেকে উদ্ধার হয় ওই যুবকের রক্তাক্ত দেহ। সেটা পড়ে থাকতে দেখেন বাসস্ট্যান্ডের পরিবহণকর্মীরা। তাঁরা খবর দেন বহরমপুর থানায়। ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে পুলিশ। তা পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। পুলিশ সূত্রে জানা গিয়েছে, যুবকের পকেট থেকে উদ্ধার হয়েছে কিছু নথি। তা পরীক্ষা করে তাঁর নাম পরিচয় জানার চেষ্টা হচ্ছে। স্থানীয়দের অনুমান, কেউ বা কারা বাইরে ওই যুবককে খুন করে বাসস্ট্যান্ডে দেহটি ফেলে দিয়ে গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যুবকের দেহে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। কোনও ধারালো অস্ত্র দিয়ে তাঁকে খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। এ নিয়ে মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death Investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE