Advertisement
১৫ জুলাই ২০২৪
Murshidbad

হুড়মুড় করে ধসে পড়ল নির্মীয়মান বাড়ি, দেওয়াল চাপা পড়ে মৃত্যু শিশুকন্যার! আশঙ্কাজনক দুই

স্থানীয় সূত্রে খবর, মৃত শিশুকন্যার নাম তসলিম জেবা খাতুন। স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করত সে। দুর্ঘটনায় আহত আরও দু’জন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিহরপাড়া (মুর্শিদাবাদ) শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৪:০৮
Share: Save:

নির্মীয়মান বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল সাত বছরের এক শিশুকন্যার। শনিবার ঘটানটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ায়। ওই দুর্ঘটনায় জখম হয়েছেন এক মিস্ত্রি-সহ দু’জন। মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকস্তব্ধ এলাকা।

স্থানীয় সূত্রে খবর, মৃত শিশুর নাম তসলিম জেবা খাতুন। স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করত সে। জানা গিয়েছে, মুর্শিদাবাদের হরিহরপাড়ার ডল্টন পুর এলাকায় একটি নির্মাণকাজ চলছিল। মিস্ত্রিদের অসাবধানতায় নির্মীয়মান ওই বাড়ির একটি দেওয়াল ধসে পড়ে বলে অভিযোগ। তাতে গুরুতর জখম হয় ওই বাড়িরই খুদে সদস্য। আহত হন আরও দু’জন। গুরুতর আহত অবস্থায় শিশুকন্যাকে হরিহরপাড়া পড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়েছিলেন তার বাবা। কিন্তু শিশুটির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসা শুরু হওয়ার আগেই শিশুটি মারা যায় বলে হাসপাতাল সূত্রে খবর। পাশাপাশি বাকি দু’জনের আঘাতও গুরুতর নয় বলেই জানা গিয়েছে।

মৃত শিশুকন্যার এক আত্মীয় বলনে, ‘‘সকালবেলা ঘুম থেকে উঠে মিস্ত্রিদের কাজ দেখবে বলে ঘরের মধ্যে ঢুকে ছিল বাচ্চাটা। সে সময় একটি বাঁশের খুঁটি ভেঙে গিয়ে তৈরি হওয়া দেওয়াল ভেঙে পড়ে। তার তলায় চাপা পড়ে যায় আমাদের মেয়ে... তার পর সব শেষ।’’ বলতে বলতে কেঁদে ফেলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidbad Death Accidental Death Hariharpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE