Advertisement
০২ মে ২০২৪
Accidental Death

পিকআপ ভ্যানের ধাক্কায় ছিটকে রাস্তায়! দুর্ঘটনায় মৃত্যু নাকাশিপাড়ার যুবকের, আহত আরও এক

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মানিক শেখ। শুক্রবার বিকেল ৪টে নাগাদ মোটর বাইক নিয়ে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন এক আত্মীয়।

Accidental death

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৯:০২
Share: Save:

খাওয়া-দাওয়া সেরে এক আত্মীয়কে নিয়ে বাইরে বেরিয়েছিলেন ২৪ বছরের এক যুবক। রাস্তায় উল্টো দিক থেকে ছুটে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল এক জনের। গুরুতর আহত হলেন তাঁর সঙ্গী। শুক্রবার নদিয়ার নাকাশিপাড়ার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মানিক শেখ। শুক্রবার বিকেল ৪টে নাগাদ মোটর বাইক নিয়ে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন এক আত্মীয়। হঠাৎ একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় বাইকটির। বাইক থেকে ছিটকে রাস্তায় পড়েন যুবক। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করা হয়। নিয়ে যাওয়া হয়েছিল বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে। কিন্তু কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত বলে ঘোষণা করেন। শনিবার ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হবে জেলা হাসপাতালে।

স্থানীয়রা জানাচ্ছেন, মৃত মানিকের বাড়ি নাকাশিপাড়া থানার ছোট শিমুলিয়ায়। শুক্রবার চিচুরিয়ার যাচ্ছিলেন তিনি। তখনই দুর্ঘটনা হয়। মৃতের এক আত্মীয় শরিফুল শেখ বলেন, ‘‘বাজারে একটি কাজের জন্য যাচ্ছিল ওরা। সে সময় উল্টো দিক থেকে আসা দ্রুতগতির একটি পিকআপ ভ্যান ওদের ধাক্কা দেয়। স্থানীয়রা মানিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু ওর মৃত্যু হল।’’ এমন একটি ঘটনায় শোকস্তব্ধ এলাকা। পুলিশ ইতিমধ্যে ঘাতক গাড়িটিকে আটক করেছে। চালকের খোঁজ চলছে। অন্য দিকে, হাসপাতাল থেকে দেহটি সংগ্রহ করেছে পুলিশ। শনিবার ময়নাতদন্তের জন্য শক্তিনগর মর্গে পাঠানো হবে দেহ। তার পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE