Advertisement
০৬ মে ২০২৪
Road Accident

লরির পিছনের চাকা পিষে দিল সাইকেল আরোহীকে! কৃষ্ণনগরে পথদুর্ঘটনায় মৃত্যু শ্রমিকের

নদিয়ার কৃষ্ণনগরে পথদুর্ঘটনায় প্রাণ হারালেন এক প্রৌঢ়। স্থানীয় সূত্রে খবর, যে কাঠের মিলে তিনি কাজ করতেন, সেখান থেকে বেরোনো একটি লরির ধাক্কায় মৃত্যু হয় তাঁর।

লরির চাকায় পিষে মৃত্যু হল এক সাইকেল আরোহীর। কৃষ্ণনগর স্টেশন এলাকার ঘটনা।

লরির চাকায় পিষে মৃত্যু হল এক সাইকেল আরোহীর। কৃষ্ণনগর স্টেশন এলাকার ঘটনা। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৮:৪১
Share: Save:

পথদুর্ঘটনায় মৃত্যু হল এক শ্রমিকের। কাজ থেকে বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় মৃত্যু হয় তাঁর। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম গোকুল দুর্লভ। বয়স ৫৫ বছর।

স্থানীয় সূত্রে খবর, শনিবার কাঠের মিলে কাজ করতেন গোকুল। শনিবার সন্ধ্যায় সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় কৃষ্ণনগর স্টেশনের কাছে একটি লরির ধাক্কায় মৃত্যু হয় তাঁর।

পুলিশ সূত্রে খবর, স্থানীয় একটি কাঠ মিলে কাজ শেষ করে গোকুল বাড়ির পথে রওনা দিয়েছিলেন। তাঁর বাড়ি বড়ইহুদা এলাকায়। প্রৌঢ়ের সাইকেলে ধাক্কা মারে কৃষ্ণনগরের সেগুন বাগানের দিক থেকে আসা একটি লরি। ওই গাড়ির পিছনের চাকা সাইকেলআরোহীর মাথার উপর দিয়ে চলে যায়।

স্থানীয়রা প্রৌঢ়কে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। তবে লরিচালক এখনও পলাতক বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE