Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Arms smuggling racket

Arrest: ভিন্ন কৌশলে অস্ত্র পাচার! ফরাক্কায় মহিলাকে ধরতেই চোখ কপালে উঠল তদন্তকারীদের

ফরাক্কা থানার পুলিশকে নিয়ে অভিযান চালায় এসটিএফ। এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তাঁর কাছে মিলেছে প্রচুর আগ্নেয়াস্ত্র।

মহিলার মাধ্যমে অস্ত্রপাচার।

মহিলার মাধ্যমে অস্ত্রপাচার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৬:২৬
Share: Save:

পুলিশ সন্দেহ করবে না। তাই মহিলার মাধ্যমে পাচার করা হচ্ছিল অস্ত্র। কিন্তু শেষ রক্ষা হল না। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ এবং স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) ওই মহিলাকে গ্রেফতার করেছে। পাশাপাশি উদ্ধার হয়েছে বেশ কিছু অত্যাধুনিক পিস্তল এবং কার্তুজও। এই ঘটনা মুর্শিদাবাদের নিউ ফরাক্কা এলাকায়।

বুধবার রাতে নিউ ফরাক্কা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের কাছাকাছি এলাকায় ফরাক্কা থানার পুলিশকে নিয়ে অভিযান চালায় এসটিএফ। ওই এলাকা থেকে এক মহিলাকে গ্রেফতার করা হয়। তাঁর বাড়ি মালদহের কালিয়াচকের বামনতলা এলাকায়। মর্জিনার কাছে মিলেছে তিনটি সেভেন এমএম পিস্তল, ছ’টি ম্যাগাজিন এবং ২০টি কার্তুজ। পুলিশ সুত্রে জানা যায়, ধৃত ওই মহিলার নাম মার্জিনা বিবি। বয়স ৫৫ বছর। বাড়ি মালদা জেলার কালিয়াচক থানার বামনতলা।

মর্জিনাকে জেরা করা হচ্ছে। ওই আগ্নেয়াস্ত্র কী উদ্দেশ্যে, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা তদন্ত করে দেখছে পুলিশ। পাশাপাশি এই চক্রের মূল পাণ্ডা কারা তাও খতিয়ে দেখা হচ্ছে।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms smuggling racket police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE