Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accident death

হরিহরপাড়ায় কুয়াশা ঢাকা রাস্তায় পথচারীকে ধাক্কা দ্রুত গতির বাইকের, ভোরে হাসপাতালে মৃত্যু আহতের

হরিহরপাড়ার রাজ্য সড়ক পেরনোর চেষ্টা করছিলেন এক ব্যক্তি। এক দিক দিয়ে দ্রুত গতিতে ছুটে আসছিল একটি মোটরবাইক। বাইকটি ধাক্কা মারে পথচারীকে। গুরুতর আহত পথচারীর পরে মৃত্যু হয় হাসপাতালে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিহরপাড়া (মুর্শিদাবাদ) শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১২:০৯
Share: Save:

সূর্য ডুবতে না ডুবতেই ঘন কুয়াশার চাদরে ঢেকে যাচ্ছে গোটা এলাকা। দৃশ্যমানতা কম থাকায় বাড়ছে পথ দুর্ঘটনা। শুক্রবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়ায় দৃশ্যমানতা কম থাকার কারণে খুব কাছে দাঁড়িয়ে থাকা পথচারীকে দেখতে না পেয়ে পিষে দিল বাইক। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বছর ৪৫-এর ওই ব্যক্তির নাম মোসলেম শেখ। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, হরিহরপাড়া-আমতলা রাজ্য সড়ক পার হচ্ছিলেন মোসলেম। ঘন কুয়াশা থাকায় রাস্তার উল্টো দিক থেকে আসা বাইকের অবস্থান বুঝতে পারেননি। অন্য দিকে, দৃশ্যমানতা কম থাকায় পথচারীকে দেখতে পাননি বাইক আরোহীও। মাঝরাস্তায় দ্রুত গতির বাইকের সঙ্গে ধাক্কা লাগে পথচারীর। স্থানীয় একটি চায়ের দোকানে উপস্থিত লোকেরা ছুটে এসে আহতকে উদ্ধার করে ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। চিকিৎসাধীন অবস্থায় ভোরে মৃত্যু হয় ওই ব্যক্তির।

স্থানীয় বাসিন্দা সুজা গাজী বলেন, ‘‘ঘন কুয়াশায় কিছুই দেখা যাচ্ছে না। আসল ব্যাপার হল সতর্কতা। পথচারী, বাইক আরোহী— উভয়েই যদি সতর্ক থাকতেন, এই ঘটনা ঘটত না। সব দায় প্রশাসনকে দিলে তা ভুল হবে। আমাদেরও সচেতন হতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE