Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bombing

পুলিশের গাড়িতে বোমা ছোড়ার অভিযোগে নদিয়ায় ধৃত তিন, থমথমে এলাকা, জারি পুলিশি টহলদারি

সোমবার মাঝরাত অবধি বোমাবাজির পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার সকাল থেকে থমথমে গোটা গ্রাম।

People of Kaliganj of Nadia are in fear after the bombing on police car on Monday night

গ্রামে পুলিশ পিকেট। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৪:১১
Share: Save:

পুলিশের গাড়িতে বোমা ছোড়ার ঘটনায় নদিয়ার কালীগঞ্জের মোলান্দি এলাকা থেকে গ্রেফতার করা হল ৩ অভিযুক্তকে। সোমবার রাতে ওই গ্রামে এক অভিযুক্তকে ধরতে গিয়ে দুষ্কৃতীদের আক্রমণের মুখে পুলিশ পড়ে বলে অভিযোগ। দুষ্কৃতীদের ছোড়া বোমার আঘাতে আহত হন কালীগঞ্জ থানার ওসি সৌরভ চক্রবর্তী-সহ ৩ পুলিশকর্মী। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওসি সৌরভ চক্রবর্তী তিনি ভর্তি রয়েছেন বেসরকারি হাসপাতালে।

সোমবার মাঝরাত অবধি বোমাবাজির পর বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার সকাল থেকে থমথমে গোটা গ্রাম। চাপা আতঙ্ক রয়েছে এলাকায়। বসানো হয়েছে পুলিশ পিকেট। এলাকায় জারি রয়েছে পুলিশ টহলদারি। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃশানু রায় বলেন, ‘‘কিছু সমস্যা হয়েছিল। তবে পরিস্থিতি এখন পুরোপুরি নিয়ন্ত্রণে। ঘটনার তদন্ত চলছে।’’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে মোলান্দি এলাকায় তৃণমূল এবং সিপিএমের মধ্যে সংঘর্ষ চলছিল। একাধিক বার ওই এলাকায় বোমাবাজিও হয়। গত বছরের একটি বোমাবাজির ঘটনায় আনোয়ার শেখ নামে এক তৃণমূল কর্মী গুরুতর জখম হন। সেই ঘটনায় পুলিশ মামলা শুরু করে। সোমবার রাতে ওই এলাকায় অভিযুক্ত সাদ্দাম শেখকে ধরতে যায় কালীগঞ্জ থানার মীরা ফাঁড়ির ইন চার্জ কৌশিক বিশ্বাস-সহ জনা কয়েক পুলিশকর্মী। অভিযোগ, সেই সময় তাঁদের গাড়ি লক্ষ্য করে বোমা ছেড়ে দুষ্কৃতীরা। গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হননি। খবর পেয়ে কালীগঞ্জ থানার ওসির নেতৃত্বে পুলিস বাহিনী ঘটনাস্থলে যায়। তাঁরা গাড়ি থেকে নামতেই তাঁদের লক্ষ্য করেও দুষ্কৃতীরা বোমা ছোড়ে বলে অভিযোগ। ওই ঘটনায় ওসি-সহ ৫ জন পুলিশকর্মী জখম হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombing police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE