Advertisement
১৩ জুলাই ২০২৪
Fake

Fake Items: ধুবুলিয়া থেকে উদ্ধার লক্ষাধিক টাকার নকল তেল, সাবান, মাজন! অভিযুক্ত পলাতক

গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে অভিযান চালায় পুলিশ। বাজার চলতি বিভিন্ন নামী ব্রান্ডের মোড়কে এই নকল দ্রব্য বিক্রি করা হত।

উদ্ধার হওয়া সামগ্রী।

উদ্ধার হওয়া সামগ্রী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধুবুলিয়া শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১৩:০৯
Share: Save:

লক্ষ লক্ষ টাকার নকল প্রসাধনী দ্রব্য উদ্ধার হল নদিয়া জেলার ধুবুলিয়া থানা এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে অভিযান চালায় পুলিশ এবং ইনভেস্টিগেশন ব্রাঞ্চ। সেখান থেকেই উদ্ধার হয়েছে লক্ষাধিক টাকার নকল প্রসাধনী দ্রব্য। এই নকল সামগ্রী তৈরির যন্ত্রপাতিও উদ্ধার করা হয়েছে। সেগুলি বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে পুলিশের অভিযানের আগেই সেখান থেকে পালিয়েছিলেন অভিযুক্ত। তাঁর সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া নকল প্রসাধনী সামগ্রীর মধ্যে রয়েছে তেল, সাবান, ডেটল, মাজন, চা, গোলাপ জলের মতো একাধিক সামগ্রী। বাজার চলতি বিভিন্ন নামী ব্রান্ডের মোড়কে এই নকল দ্রব্য বিক্রি করা হত। বাইরে থেকে দেখলে সেগুলি আসল না নকল, তা বোঝা দুষ্কর। আসলের যা দাম, সেই দামেই এই নকল প্রসাধনী দ্রব্য বাজারে বিক্রি করা হত বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fake Dhubulia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE