Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nadia

Dhubulia Death: কবে এবং কী ভাবে মৃত্যু? ধুবুলিয়া কঙ্কাল-কাণ্ডের রহস্য উদ্‌ঘাটনের চেষ্টায় পুলিশ

কলকাতার রবিনসন স্ট্রিটের ছায়া নদিয়ার ধুবুলিয়া থানার বাজার কলোনি পাড়ায়। পাঁচ মাস ধরে মায়ের দেহ আগলে বাড়িতে ছিলেন মেয়ে।

দুটি প্রশ্ন ভাবাচ্ছে পুলিশকে।

দুটি প্রশ্ন ভাবাচ্ছে পুলিশকে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ধুবুলিয়া শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৬:২৯
Share: Save:

কলকাতার রবিনসন স্ট্রিটের ছায়া নদিয়ার ধুবুলিয়া থানার বাজার কলোনি পাড়ায়। পুলিশ সূত্রে খবর,পাঁচ মাস ধরে মা মন্দিরা দাসের দেহ আগলে বাড়িতে থাকেন বছর আটত্রিশের দোলা দাস। মারা গিয়েছিলেন কিছু দিন আগেই। কিন্তু কঙ্কাল আগলে বসে থাকা মেয়ের স্থির বিশ্বাস, মা বেঁচে আছেন। অসুস্থ মা দুধ খাচ্ছেন। শনিবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়। ঠিক কত দিন আগে মারা গিয়েছিলেন মন্দিরা? মৃত্যুর কারণ কী ছিল, স্বাভাবিক মৃত্যু ছিল কি? এমন নানা প্রশ্নের জবাব খুঁজতে তদন্তে নেমেছে পুলিশ।

রবিবার ধুবুলিয়া থানার পুলিশের তরফে ওই কঙ্কাল সংগ্রহ করে বিশেষ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় নীলরতন সরকার মেডিক্যাল কলেজে। পুলিশ সূত্রে জানা খবর, জেলা হাসপাতালে এই ধরনের ময়নাতদন্তের পরিকাঠামো নেই বলেই কঙ্কাল কলকাতায় পাঠানো হচ্ছে। পুলিশের পক্ষ থেকে মূলত দু’টি প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা হচ্ছে। কত দিন আগে তাঁর মৃত্যু হয় এবং কী ভাবে মৃত্যু হয়, পুলিশ মনে করছে, এই দু’টি প্রশ্নের উত্তর জানা সম্ভব হলে সমস্ত রহস্য উদ্‌ঘাটিত হবে ।

অন্য দিকে, মানসিক ভারসাম্যহীন দোলা়কে তাতলা গ্রামে মামার বাড়িতে রাখা হয়েছে। তাঁর চিকিৎসার ব্যবস্থা করছেন মামার বাড়ির লোকজন ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Dhubulia mystery death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE