Advertisement
২৪ জুন ২০২৪
Cocaine Recovered

দেড় কোটি টাকার কোকেন-সহ গ্রেফতার

পুলিশ সূত্রের দাবি, শান্তিপুর থানার বাগআঁচড়ার বাসিন্দা বছর পঞ্চান্নের গোপাল যে মাদক কারবারে যুক্ত মাস ছয়েক আগে থেকেই সেই খবর ছিল। গত নভেম্বর থেকে তার গতিবিধির উপরে নজর রাখে পুলিশ।

কোকেন-সহ গ্রেফতার। শান্তিপুর থানায়।

কোকেন-সহ গ্রেফতার। শান্তিপুর থানায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৩৮
Share: Save:

গভীর রাতে হানা দিয়ে প্রায় ৬০০ গ্রাম কোকেন উদ্ধার করল শান্তিপুর থানার পুলিশ। তার বাজারদর প্রায় দেড় কোটি টাকা। কোকেন কারবারে যুক্ত এক ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। নাম গোপাল মণ্ডল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হয়েছে। বুধবার তাকে কৃষ্ণনগর আদালতে হাজির করা হলে বিচারক ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রের দাবি, শান্তিপুর থানার বাগআঁচড়ার বাসিন্দা বছর পঞ্চান্নের গোপাল যে মাদক কারবারে যুক্ত মাস ছয়েক আগে থেকেই সেই খবর ছিল। গত নভেম্বর থেকে তার গতিবিধির উপরে নজর রাখে পুলিশ। তার বাড়িতে মাদক আছে খবর পেয়ে মঙ্গলবার রাতে এসডিপিও (রানাঘাট) শৈলজা দাস, শান্তিপুরের বিডিও সন্দীপ ঘোষদের নেতৃত্বে একটি দল হানা দেয়। তখন ভাঙাচোরা টালির ঘরে ঘুমিয়ে ছিল গোপাল। ওই ঘরে একটি বাক্সে মেলে ৫৮০ গ্রাম কোকেন। উত্তরপ্রদেশ থেকে ওই কোকেন বাংলাদেশে পাচার করবে বলে নিয়ে এসেছিল গোপাল। সীমান্তে কারবারের সঙ্গে যুক্ত না থাকলেও, আন্তঃরাজ্য মাদক কারবারি হিসেবে দীর্ঘদিন ধরেই কাজ করছিল সে। এর আগেও হাঁসখালি-সহ বেশ কয়েকটি থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছিল।

বুধবার শান্তিপুর থানার ওসি সুব্রত মালাকার বলেন, "রানাঘাট পুলিশ জেলা সুপারের নির্দেশ মতো চার মাস আগে থেকেই গোপালের হদিস পেতে বিভিন্ন জায়গায় জাল পাতা হয়েছিল। এই মাদক কারবারের সঙ্গে আর কে বা কারা যুক্ত রয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shantipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE