Advertisement
২৫ মে ২০২৪

মাদক মেশানো পানীয় খাইয়ে নাবালিকাকে গণধর্ষণ! নদিয়ায় ধৃত তিন প্রতিবেশী যুবক

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ২৩:৫১
Share: Save:

মাদক মেশানো ঠান্ডা পানীয় খাইয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে। ঘটনার কথা পাড়ায় জানাজানি হতেই নাবালিকার বাড়ির লোকেদের মারধরও করা হয় বলে অভিযোগ। তার ভিত্তিতে অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নদিয়ার বেতাইয়ের ঘটনা। নাবালিকাকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, নাবালিকার গোপনাঙ্গে গভীর ক্ষত তৈরি হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে তার শারীরিক অবস্থাও তেমন ভাল নয় বলেই খবর হাসপাতাল সূত্রে।

স্থানীয় সূত্রে খবর, পয়লা বৈশাখে বেতাইয়ে একটি মেলা বসে। কাকিমা ও এক দিদির সঙ্গে মেলায় যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে ছিল নাবালিকা। কিছু ক্ষণ পরে মেলায় যান নাবালিকার মা-বাবাও। কিন্তু সেখানে মেয়েকে দেখতে না পেয়ে সন্দেহ হয় তাঁদের। নাবালিকার খোঁজ করতে করতে কাকিমা বাড়ি ফিরে আসেন। দেখেন, ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকির পরেও সাড়াশব্দ না মেলায় ভাঙা হয় দরজা। তখনই তড়িঘ়ড়ি সেখান থেকে পালানোর চেষ্টা করেন ওই পড়শি যুবক। কাকিমা দেখেন, নাবালিকা ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। অভিযোগ, এই ঘটনায় এলাকায় শোরগোল পড়তেই অভিযু্ক্ত যুবকেরা মেয়েটির পরিবারের উপর চড়াও হন। বাঁশ, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় পরিবারের লোকেদের। এর পর স্থানীয়েরা ছুটে তাঁরা পালিয়ে যান। নাবালিকার বাবা ও কাকিমাকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

তেহট্টের এস়ডিপিও শুভতোষ সরকার বলেন, ‘‘অভিযোগ পাওয়া মাত্রই পদক্ষেপ শুরু করে পুলিশ। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। আরও কেউ যুক্ত থাকলে তাদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপের ব্যবস্থা করবে প্রশাসন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE