Advertisement
৩০ এপ্রিল ২০২৪
BSF Jawan died

কর্তব্যরত অবস্থায় কাশ্মীরে বন্দুক থেকে নিজেকে গুলি, বিএসএফ জওয়ানের মৃত্যুতে হতবাক বেলডাঙা

বেলডাঙার বাসিন্দা সুরেন্দ্র কর্মসূত্রে ছিলেন কাশ্মীরের ভারত-পাকিস্তানের সীমান্তে। সেখানেই নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে তিনি আত্মঘাতী হয়েছেন বলে পরিবার সূত্রে জানানো হয়েছে।

বেলডাঙার বাসিন্দা সুরেন্দ্র মণ্ডল।

বেলডাঙার বাসিন্দা সুরেন্দ্র মণ্ডল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৫:২৬
Share: Save:

কাশ্মীরে ভারত-পাকিস্তান সীমান্তে বিএসএফে কর্মরত ছিলেন মুর্শিদাবাদের বেলডাঙার বাসিন্দা সুরেন্দ্র মণ্ডল। গত মঙ্গলবার দুপুরে কর্মরত অবস্থায় নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন বছর ৩৫-এর ওই যুবক। এমনটাই খবর পাওয়া গিয়েছে পরিবার সূত্রে।

পরিবার সূত্রে আরও জানা গিয়েছে যে, বছর আটেক আগে মাড্ডা গ্রামে প্রেম করে বিয়ে করেন সুরেন্দ্র। বিয়ের পরেই স্বামী, স্ত্রী দু’জনের সঙ্গে পরিবারের অন্যদের দূরত্ব বাড়তে থাকে। তার পর থেকেই তাঁরা আলাদা থাকতেন। সুরেন্দ্র কাশ্মীরে কর্মরত, তাই স্ত্রী বহরমপুরের ভাড়াবাড়িতে একাই থাকতেন। গত মঙ্গলবার দুপুরে সহকর্মীরা তাঁর স্ত্রীকে সুরেন্দ্রর আত্মঘাতী হওয়ার খবর দেন। যা বিশ্বাস করতে পারছেন না স্ত্রী। একই অবস্থা পরিবারের বাকিদেরও।

কী কারণে কর্মরত ওই জওয়ান এমন কাণ্ড ঘটালেন তা বুঝে উঠতে পারছেন না কেউই। সুরেন্দ্র কি পারিবারিক কোনও কারণে অবসাদে ভুগছিলেন, না কি পেশাগত কারণেই অঘটন? কিছুই জানা যায়নি। বিএসএফ জওয়ানের দেহ ইতিমধ্যে বেলডাঙার বাড়ির উদ্দেশে রওনা করিয়ে দেওয়া হয়েছে বলে বিএসএফ সূত্রে জানা গিয়েছে। তাঁর মৃত্যুর কারণ জানতে তদন্ত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kashmir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE