Advertisement
১০ মে ২০২৪
Nadia

বাড়ির সামনে রাস্তায় পড়ে মহিলার দেহ! শরীরে আঘাতের চিহ্ন, কল্যাণীতে চাঞ্চল্য

একটি বেসরকারি কলেজের ক্যান্টিনের কাজ করতেন পায়েল। রবিবার কাজ সেরে বাড়ি ফিরছিলেন পায়েল। সে সময় তাঁকে কেউ খুন করেছেন বলে পুলিশের অনুমান।

ভরসন্ধ্যায় বাড়ির সামনে খুন মহিলা! আটক করা হল স্বামীকে।

ভরসন্ধ্যায় বাড়ির সামনে খুন মহিলা! আটক করা হল স্বামীকে। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ২২:২০
Share: Save:

ভরসন্ধ্যায় বাড়ির সামনেই খুন হলেন এক মহিলা। কে বা কারা তাঁকে খুন করেছেন এবং কী কারণে খুন হয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম পায়েল সিংহ। ৩২ বছর বয়সি ওই মহিলা নদিয়ার কল্যাণী থানার বেলামিত্র নগরের বাসিন্দা। এই ঘটনার পর থেকে থমথমে হয়ে রয়েছে এলাকা।

স্থানীয় সূত্রে খবর, একটি বেসরকারি কলেজের ক্যান্টিনের কাজ করতেন পায়েল। রবিবার কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। রাস্তার ধারে তাঁকে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন পথচারীরা। স্থানীয়দের কয়েক জন তাঁকে চিনতে পারেন। তাঁরাই পায়েলকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ সূত্রে খবর, বাড়ি থেকে কিছুটা দূরে পায়েলের দেহ উদ্ধার হয়েছে। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। সম্ভবত ধারাল অস্ত্র দিয়ে তাঁকে খুন করা হয়েছে।

ইতিমধ্যে পায়েলের স্বামী মোহন সিংহকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। কী কারণে এই খুন, তার তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Murder Body Recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE