Advertisement
১৮ মে ২০২৪
Nadia

বিস্ফোরণে ছিটকে গেল সোনার দোকানের শাটার, ঝলসে গেলেন মালিক! নদিয়ার কালীগঞ্জে শোরগোল

পুলিশ সূত্রে খবর, দেবগ্রাম বাসস্ট্যান্ডের কাছে শহিদুল শেখের দোকান। মূলত গয়না পালিশের কাজ হয় সেখানে। রাতে দোকানেই থাকতেন শহিদুল। ভোরে হঠাৎই বিস্ফোরণ হয় ওই দোকানে।

blast

বিস্ফোরণে ভেঙে যাওয়া সেই দোকান। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১১:৫৬
Share: Save:

বিস্ফোরণে উড়ে গেল বন্ধ থাকা গয়নার দোকানের শাটার। ঝলসে গেলেন মালিক। ক্ষতিগ্রস্ত হল আশপাশের আরও বেশ কয়েকটি দোকান এবং বাড়ি। শনিবার সকাল সকাল এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়ার কালীগঞ্জ থানা এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, শনিবার তখন সবে ঘুম থেকে উঠেছেন কালীগঞ্জ থানার দেবগ্রামের বাসিন্দারা। আচমকা বিকট শব্দে চমকে ওঠেন সকলে। শব্দের উৎস খুঁজতে গিয়ে দেখা যায়, স্থানীয় সোনার দোকান থেকে বেশ খানিকটা দূরে ছিটকে পড়ে রয়েছে তার শাটার। বিস্ফোরণের তীব্রতায় উড়ে গিয়েছে দোকানঘরের ছাউনি। ধোঁয়ায় ঢেকে রয়েছে দোকানঘর। স্থানীয়েরা দোকানের ভিতরে গিয়ে দেখেন কার্যত ঝলসানো অবস্থায় পড়ে রয়েছেন দোকানমালিক শহিদুল শেখ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ওই ব্যক্তি। যদিও বিস্ফোরণের নির্দিষ্ট কোনও কারণ জানা যায়নি। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দেবগ্রাম বাসস্ট্যান্ডের কাছে শহিদুলের দোকান। মূলত গয়না পালিশের কাজ হয় সেখানে। রাতে দোকানেই থাকতেন শহিদুল। ভোরে হঠাৎই বিস্ফোরণ হয় ওই দোকানে। ধ্বংসস্তুপের চেহারা নিয়েছে দোকানঘরটি। দোকানমালিক গুরুতর জখম হয়েছেন। আশপাশের আরও আটটি দোকান এবং বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানাচ্ছে পুলিশ। তবে কী ভাবে এই বিস্ফোরণ হল, তা জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, দোকাঘরে থাকা সিলিন্ডার ফেটে বিস্ফোরণ ঘটে থাকতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Shop Blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE