Advertisement
২০ এপ্রিল ২০২৪
Felicitation of Bayron Biswas

সংবর্ধনা জানাতে এলাহি আয়োজন

সাগরদিঘিতে উপনির্বাচনের সময় তৃণমূলের নবগ্রামের বিধায়ক কানাইচন্দ্র মণ্ডলকে আক্রমণ করেছিলেন বিজেপি ও বাম নেতারা।

Abhishek Banerjee and Bayron Biswas

সাগরদিঘি উপনির্বাচনে কংগ্রেসের টিকিটে জয়ী বিধায়ক বাইরন বিশ্বাস সোমবার পশ্চিম মেদিনীপুরের ঘাটালে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে রাজ্যের শাসকদলে যোগ দিলেন। ছবি: নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাগরদিঘি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ০৬:৫৭
Share: Save:

বাইরন বিশ্বাসকে সংবর্ধনা জানাতে তৃণমূল সাগরদিঘিতে এলাহি আয়োজনে উদ্যোগী হয়েছে। হাইস্কুল চত্বরে এই সংবর্ধনায় জঙ্গিপুর জেলা তৃণমূলের সমস্ত নেতা উপস্থিত থাকার কথা।

সাগরদিঘিতে সদ্য ব্লক সভাপতি নিযুক্ত হয়েছেন সামশুল হোদা। এ দিন তিনি বলেন, “সাগরদিঘির উন্নয়নে বাইরনের যোগদান অনেকটাই সাহায্য করবে। সাধারণ কর্মীরা বাইরনের তৃণমূলে যোগদানে খুশি।”

সাগরদিঘিতে উপনির্বাচনের সময় তৃণমূলের নবগ্রামের বিধায়ক কানাইচন্দ্র মণ্ডলকে আক্রমণ করেছিলেন বিজেপি ও বাম নেতারা। কানাইয়ের পাল্টা আক্রমণে উত্তেজিত তরজা শুরু হয়েছিল। সেই কানাই এ দিন বলেন, ‘‘ঠিক সিদ্ধান্ত নিতে দেরি করেননি বাইরন। আমরা তাঁকে স্বাগত জানাচ্ছি। কাজ করার জন্য তিনি দলে এসেছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ও বলেছেন সাগরদিঘির উন্নয়নে তিনি সবরকম সাহায্য করবেন। সামগ্রিক ভাবে তাই সাগরদিঘির মানুষের ভাল হল। উন্নয়নের কাজে গতি আসবে।”

বাইরনের বাড়ি শমসেরগঞ্জে। তৃণমূলের সাংগঠনিক সভাপতি খলিলুর রহমানও শমসেরগঞ্জের বাসিন্দা। খলিলুর বলেন, “দল বাইরনকে গ্রহণ করেছে। দলের সমস্ত স্তরের কর্মীরা তাঁকে স্বাগত জানিয়েছেন। তাঁর সংবর্ধনার আয়োজন হয়েছে ১ জুন। দল যত বড় হবে ততই ভাল। সামনেই পঞ্চায়েত নির্বাচন।”

প্রয়াত তৃণমূল বিধায়ক সুব্রত সাহার বিধায়ক তহবিলে প্রায় ১ কোটি টাকা পড়ে রয়েছে। ৫৯টি প্রকল্প ইতিমধ্যেই জমা দেওয়া হয়েছে সেই টাকার। শাসক দলে যাওয়ায় কাজগুলো ভেটিং করে শুরু করা সহজ হবে বলেই মনে করেন বাইরন।

এ দিকে বাইরন তৃণমূলে যোগ দিলেও সাগরদিঘি ও শমসেরগঞ্জে তার অনুগত বা সমর্থকরা ক’জন শেষ পর্যন্ত তৃণমূলে যোগ দেন তা নিয়ে অবশ্য সংশয় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sagardighi Bayron Biswas TMC Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE