Advertisement
০২ মে ২০২৪
Mamata Banerjee

আবার মুখ্যমন্ত্রীর সভার সময়বদল! দুপুর ২টো থেকে ঘণ্টাখানেক এগিয়ে আনা হল বহরমপুরের সূচি

মুখ্যমন্ত্রীর সভায় আসার সময়ের বারবার পরিবর্তন হওয়ায় বিড়ম্বনায় পড়েছেন দলীয় কর্মীরা। সকাল ১০টার আগে এবং পরে ট্রেনে যাঁদের আসার কথা ছিল তাঁরা কী করবেন তা বুঝতে পারছেন স্থানীয় তৃণমূল নেতারাই।

Mamata Benerjee

মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১১:৫৭
Share: Save:

আবার সূচি বদল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুর্শিদাবাদ জেলা সফরের। এ নিয়ে দ্বিতীয় বার। এ বার আরও পৌনে এক ঘণ্টা এগিয়ে বেলা সাড়ে ১২টা থেকে পৌনে ১টা নাগাদ স্টেডিয়ামে আসবেন মমতা। স্বাভাবিক ভাবেই আবার নতুন করে সূচি সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন জেলা প্রশাসনের শীর্ষ আধিকারিকরা।

অন্য দিকে, মুখ্যমন্ত্রীর সভায় আসার সময় দ্বিতীয় বার পরিবর্তন হওয়ায় বিড়ম্বনায় পড়েছেন দলীয় কর্মীরাই। সকাল ১০টার আগে এবং পরে ট্রেনগুলোয় যাঁদের আসার কথা ছিল, তাঁরা কী করবেন তা বুঝতে পারছেন না স্থানীয় নেতারাই। যদিও কী কারণে দ্বিতীয় বার সূচি বদল হল তা নিয়ে প্রশাসন বা দলীয় নেতৃত্বের তরফে কোনও বার্তা মেলেনি।

বুধবার মালদহে প্রশাসনিক বৈঠক শেষ করে মুর্শিদাবাদে আসার কথা মমতার। তিনি মালদহে যখন পদযাত্রা করছেন, সেই সময়ে খবর মেলে যে বেলা ১টার মধ্যেই বহরমপুরে চলে আসবেন মুখ্যমন্ত্রী। আগে বলা হয়েছিল, বিকেল ৪টে নয়, দুপুর ২টোয় বহরমপুর স্টেডিয়ামে সভা শুরু করবেন মমতা। সেই নির্দেশিকা যখন বহরমপুরের প্রশাসনিক ভবনে এসে পৌঁছোয়, তখন ঘড়ির কাঁটায় রাত ৯টা। কয়েক ঘণ্টা পেরোলেই মুখ্যমন্ত্রীর সভা, এমন পরিস্থিতিতে নতুন নির্দেশিকা জারি হয়। আর তাতেই হুড়োহুড়ি পড়ে যায় প্রশাসনিক ভবনে। সভার মাত্র কয়েক ঘন্টা আগে হঠাৎই মুখ্যমন্ত্রীর সভার সূচি বদলের তৎপরতা শুরু হয়। পুলিশের শীর্ষকর্তা থেকে শুরু করে জেলা প্রশাসনের কর্তা ব্যক্তিরা দফায় দফায় বৈঠক করে নতুন করে সাজিয়ে তোলেন সফরসূচি।

বালুরঘাটের মতোই বুধবার সকাল সাড়ে ১১টা থেকে মালদহে পদযাত্রা করেন মমতা। তার পর ইংরেজবাজারে জেলা ক্রীড়া সংস্থার মাঠে সভা রয়েছে। মালদহে প্রশাসনিক বৈঠক শেষ করে মুর্শিদাবাদে আসার কথা মুখ্যমন্ত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Murshidabad Meeting TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE