Advertisement
০২ মে ২০২৪
Mamata Banerjee

বহরমপুরে মমতার সভার সময়বদল, বিকেল ৪টে নয়, বহরমপুর স্টেডিয়ামে কর্মসূচি দুপুর ২টোয়

মালদহ থেকে গঙ্গা পেরিয়ে মুর্শিদাবাদের বহরমপুরে আসবেন মুখ্যমন্ত্রী। কথা ছিল, বিকেল ৪টেয় সভা হবে বহরমপুর স্টেডিয়ামে। পরবর্তী সময়ে জানা যায়, মমতা সভা শুরু করবেন দুপুর ২টোয়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (সামনে), বহরমপুরে সভামঞ্চের কাজ চলছে (পিছনে)।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (সামনে), বহরমপুরে সভামঞ্চের কাজ চলছে (পিছনে)। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১০:২৫
Share: Save:

বিকেল ৪টে নয়, দুপুর ২টোয় বহরমপুর স্টেডিয়ামে সভা শুরু করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্দেশিকা যখন বহরমপুরের প্রশাসনিক ভবনে এসে পৌঁছল, ঘড়ির কাঁটায় তখন ঠিক রাত ৯টা। কয়েক ঘণ্টা পেরোলেই মুখ্যমন্ত্রীর সভা, এমন পরিস্থিতিতে নতুন নির্দেশিকা জারি হয়। আর তাতেই হুড়োহুড়ি পড়ে যায় প্রশাসনিক ভবনে। সভার মাত্র কয়েক ঘন্টা আগে হঠাৎই মুখ্যমন্ত্রীর সভার সূচিবদলের তৎপরতা শুরু হয়। পুলিশের শীর্ষকর্তা থেকে শুরু করে জেলা প্রশাসনের কর্তাব্যক্তিরা দফায় দফায় বৈঠক করে নতুন করে সাজিয়ে তোলেন সফরসূচি।

রাত পোহালেই বহরমপুর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারি সভা। তার তোড়জোড়ও চলছে। প্রস্তুতিও শেষ লগ্নে। বিকেল চারটের সময় সভায় আসার কথা ছিল মুখ্যমন্ত্রীর। সেখানে তাঁর সাধারণ মানুষকে সরকারি পরিষেবা প্রদানের কথা। সেই মতো প্রশাসনের পক্ষ থেকে যাঁদের পরিষেবা দেওয়া হবে, তাঁদের সঙ্গে যোগাযোগ করে মাঠে আসার সময়ও জানিয়ে দেওয়া হয়েছিল। ব্যবস্থা করা হয়েছিল গাড়িরও। কিন্তু রাত ন’টা নাগাদ জেলা প্রশাসন জানতে পারে মুখ্যমন্ত্রী বেলা ২টোয় বহরমপুরে সভা করবেন। মুখ্যমন্ত্রীর দফতর সূত্রে খবর, মঙ্গলবার বালুরঘাটে প্রশাসনিক সভা সেরে সেখানেই রাত্রিবাস করেন মুখ্যমন্ত্রী। বালুরঘাটের মতোই বুধবার সকাল সাড়ে এগারোটা থেকে মালদহে তাঁর পদযাত্রা করার কথা। ইংরেজবাজারে জেলা ক্রীড়া সংস্থার মাঠে হবে সভাও। মালদহে প্রশাসনিক বৈঠক শেষ করে মুর্শিদাবাদে আসার কথা মুখ্যমন্ত্রীর। ঠিক ছিল, বিকেল ৪টেয় বহরমপুরে সভা করবেন মমতা, কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে সেই সভা শুরু হবে দুপুর ২টোয়।

মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, “আমরা লিখিত ভাবে জানতে পারিনি। তবে সভার সময় এগিয়ে এসেছে বলে আমরাও শুনেছি।” মুর্শিদাবাদের জেলাশাসক রাজর্ষি মিত্র বলেন, ‘‘মুখ্যমন্ত্রীর সভার সময়সূচির কিছু পরিবর্তন হয়েছে। টানা সফরসূচিতে অনেক সময় পরিবর্তন ও পরিবর্ধন হয়ে থাকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

adhir chowdhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE