Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral Video

পরনে স্কুলের পোশাক, হাতে পিস্তল, শ্রেণিকক্ষে ফিল্মি কায়দায় পোজ় ছাত্রের!

ভাইরাল পোস্ট অনুযায়ী, শমসেরগঞ্জের কাঞ্চনতলার জেডিজে ইনস্টিটিউশনের ছাত্র রিক রায়ের ফেসবুক অ্যাকাউন্টে ওই ছবিটি রয়েছে।

স্কুলের ভিতরে একটি ফাঁকা শ্রেণিকক্ষে দাঁড়িয়ে এক ছাত্রের এ হেন ফিল্মি কায়দায় পোজ় দেওয়া নিয়ে বিতর্ক শুরু হয়েছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জে।

স্কুলের ভিতরে একটি ফাঁকা শ্রেণিকক্ষে দাঁড়িয়ে এক ছাত্রের এ হেন ফিল্মি কায়দায় পোজ় দেওয়া নিয়ে বিতর্ক শুরু হয়েছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ২২:১১
Share: Save:

পরনে স্কুলের পোশাক, পিঠে বইপত্রের ব্যাগ, মাথায় টুপি এবং হাতে ধরা একটি পিস্তল। স্কুলের ভিতরে একটি ফাঁকা শ্রেণিকক্ষে দাঁড়িয়ে এক ছাত্রের এ হেন ফিল্মি কায়দায় পোজ় দেওয়া নিয়ে বিতর্ক শুরু হয়েছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জে। সমাজমাধ্যমে ভাইরাল ওই ছবিটিতে ছাত্র ও স্কুলের নাম দেখা গেলেও তা অস্বীকার করেছেন সংশ্লিষ্ট স্কুল কর্তৃপক্ষ। যদিও বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসন।মঙ্গলবার ওই ছবিটি সমাজমাধ্যমে ভাইরাল হতেই বিতর্ক শুরু হয়েছে। ভাইরাল পোস্ট অনুযায়ী, শমসেরগঞ্জের কাঞ্চনতলার জেডিজে ইনস্টিটিউশনের ছাত্র রিক রায়ের ফেসবুক অ্যাকাউন্টে ওই ছবিটি রয়েছে। একটি পিস্তল হাতে স্কুলের ফাঁকা ঘরের ভিতরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ওই ছাত্রকে। ওই প্রোফাইলটি লক করা রয়েছে রিকের নামে।

যদিও ওই ছাত্র যে তাঁদের স্কুলের নয়, সে দাবি করে বিষয়টি কার্যত তা অস্বীকার করেছেন স্কুল কর্তৃপক্ষ। স্কুলের প্রধান শিক্ষক আব্দুল হাই মাসুদ রহমান বলেন, ‘‘রিক রায় নামে কোনও ছাত্র স্কুলে রয়েছে বলে এখনও পর্যন্ত আমাদের রেকর্ডে নেই। স্কুলের বিল্ডিংয়ের ছবির সঙ্গেও এই ছবি সামঞ্জস্যপূর্ণ নয়।’ তাঁর আরও সংযোজন, ‘‘এটা এক ধরনের খেলনা পিস্তল।’’

স্কুল কর্তৃপক্ষ অস্বীকার করলেও ধূলিয়ানের ঠিকানা লেখা ওই ছবি ঘিরে শোরগোল পড়ে হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Samserganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE