Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bomb Recovered

পাটকাঠির বোঝার মধ্যে লুকোনো ড্রাম, তার মধ্যে তাজা বোমা! ঘটনাস্থলে গেল বম্ব স্কোয়াড

পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের বেলডাঙার মির্জাপুর দক্ষিণ মাঠপাড়া এলাকার একটি বাড়ির পিছনের পাটকাঠির আড়ালে দুটি প্লাস্টিকের ড্রাম দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

bomb

পাটকাঠির বোঝার ড্রামভর্তি বোমা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২৭
Share: Save:

বোঝাই করা পাটকাঠির আড়ালে লুকোনো কয়েকটি প্লাস্টিকের ড্রাম। সেগুলো ভর্তি তাজা বোমায়। স্থানীয়দের সেটা নজরেই আসতেই খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ওই এলাকা ঘিরে রাখে। পাশাপাশি বোমাগুলিো উদ্ধার করতে খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডের কর্মীদের। মুর্শিদাবাদের বেলডাঙার মির্জাপুর দক্ষিণ মাঠপাড়া এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ৬০টি তাজা সকেট বোমা। সেগুলোকে নিষ্ক্রিয় করার উদ্যোগ শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের বেলডাঙার মির্জাপুর দক্ষিণ মাঠপাড়া এলাকার একটি বাড়ির পিছনের পাটকাঠির আড়ালে দুটি প্লাস্টিকের ড্রাম দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে দুটি ড্রাম থেকে সকেট বোমা উদ্ধার করে। নিরাপত্তার কারণে ঘিরে রাখা হয় গোটা এলাকা। খবর পাঠানো হয় বম্ব স্কোয়াডে। সলমন মণ্ডল নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘ভোটের পরে অব্যবহৃত বোমা লুকিয়ে রাখতে না পেরে এ ভাবে পাড়ার মধ্যে নিয়ে এসে রেখেছে কেউ। পুলিশ তদন্ত করে দোষীদের গ্রেফতার করুক।’’

এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্য প্রতাপ যাদব বলেন, ‘‘বোমাগুলি উদ্ধার করা হয়েছে। নিষ্ক্রিয় করার কাজ চলছে। কোথা থেকে এল, সে বিষয়েও তদন্ত করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Recovered Beldanga police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE