Advertisement
০৭ মে ২০২৪
Nadia

মোবাইলে আসক্তি, মা বকাবকি করায় গলায় গামছার ফাঁস দিয়ে নদিয়ায় আত্মহত্যা কিশোরের!

পুলিশের সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম সুশান্ত ওরাং। মাঠপাড়ার বাসিন্দা সতীশ ওরাংয়ের একমাত্র ছেলে সুশান্ত অষ্টম শ্রেণিতে পড়ত।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ২২:৫৪
Share: Save:

সারা দিন মোবাইল নিয়ে পড়ে থাকত ছেলে। তা নিয়ে বকাবকি করলে রেগে যেত সে। এই বকাবকির কারণেই যে ছেলে এত বড় অঘটন ঘটিয়ে ফেলবে, কল্পনা করতে পারেননি মা। মোবাইল রেখে পড়তে বসতে বলায় গলায় গামছার ফাঁস দিয়ে আত্মহত্যা করল কিশোর! বাড়ির পাশে একটি আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় বছর চোদ্দোর ওই কিশোরের দেহ উদ্ধার হয়েছে। শুক্রবার নদিয়ার শান্তিপুর থানার কন্দখোলা মাঠপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ কিশোরের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশের সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম সুশান্ত ওরাং। মাঠপাড়ার বাসিন্দা সতীশ ওরাংয়ের একমাত্র ছেলে সুশান্ত অষ্টম শ্রেণিতে পড়ত। পরিবার সূত্রে খবর, একটু বড় হওয়ার পর থেকেই মোবাইলের নেশা পেয়ে বসে সুশান্তকে। সর্ব ক্ষণ মোবাইলে গেম খেলত সে। বকাবকি করলে রেগে যেত। শুক্রবার সকালেও একই ঘটনা ঘটে। সুশান্তের মা কিঞ্চিত বকাবকি করায় গামছা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় সে। তার কিছু ক্ষণ পরেই ঝুলন্ত অবস্থায় সুশান্তের দেহ উদ্ধার করেন স্থানীয়েরা। চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসে পরিবারের লোকজনও।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে কিশোরের দেহ ময়নাতদন্তের জন্য রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। সতীশ বলেন, ‘‘পড়াশোনা বাদ দিয়ে সব সময় মোবাইল নিয়ে পড়ে থাকত ও। বারণ করলে রেগে যেত। তবে এ ভাবে আত্মহত্যা করবে ভাবতে পারিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE