Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: পড়ার সময় পাবজি খেলায় ধমক বাবার, জঙ্গিপুরে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্র

পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রের নাম আয়ুষ সাহা (১৩)। সে নবম শ্রেণিতে পড়ত।

গ্রাফিক- শৌভিক দেবনাথ।

গ্রাফিক- শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৩:১৮
Share: Save:

পড়তে বসে মোবাইলে গেম খেলছিল নবম শ্রেণির ছাত্র। তা দেখে ছেলেকে ধমক দিয়েছিলেন বাবা। অভিমানে গলায় শাড়ির ফাঁস দিয়ে আত্মঘাতী হয় ওই ছাত্র। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুরের বাবুবাজার এলাকায়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রের নাম আয়ুষ সাহা (১৩)। সে নবম শ্রেণিতে পড়ত।

আয়ুষের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় আয়ুষ নিজের ঘরে পড়তে বসেছিল। কিন্তু পড়ার নাম করে মোবাইলে পাবজি-র মতো গেম খেলছিল। সেই সময় তার বাবা দেখতে পেয়ে যান। মোবাইল কেড়ে নিয়ে তিনি বকাবকি করেন আয়ুষকে। এর পরই অভিমানে আয়ুষ মায়ের শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে। তার দাদু খাবার জন্য ডাকতে এসে আয়ুশকে ঝুলন্ত অবস্থায় দেখেন। তখনই বাড়ির লোক আয়ুষকে জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনা নিয়ে মৃত ছাত্রের বাবা গোবিন্দ সাহা বলেছেন, ‘‘এখন অনলাইনে পড়াশোনার জন্য স্মার্টফোন ব্যবহার করা হচ্ছে। কিন্তু বেশ কিছু দিন ধরেই আমার ছেলে পাবজি-র মতো গেম খেলছিল। অমনোযোগী হয়ে পড়ছিল। তাই বকেছিলাম।’’

এই ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। জঙ্গিপুর জেলা পুলিশ সুপার ওয়াই রঘুবংশী জানিয়েছেন, আয়ুষের দেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Suicide Student Jangipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE