Advertisement
০৩ মে ২০২৪
Theft in Policeman's house

পুলিশকর্মীর বন্ধ বাড়িতে ঢুকে সর্বস্ব লুট! শান্তিপুরে চুরি লক্ষাধিক টাকার সোনার গয়না, নগদ টাকা

পারিবারিক একটি অনুষ্ঠানে যোগ দিতে বাইরে গিয়েছিলেন পুলিশকর্মী গণেশ সরকার। তিন দিন পর বাড়ি ফিরে দেখেন ঘরের তালা ভেঙে চুরি গিয়েছে সর্বস্ব। শান্তিপুর থানার পুলিশ তদন্তে নেমেছে।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১০:০০
Share: Save:

তালা খুলে ঘরে ঢুকতেই কপালে হাত পুলিশকর্মীর। গোটা ঘর লন্ডভন্ড। ছড়িয়েছিটিয়ে পড়ে রয়েছে আলমারির জিনিসপত্র। সব পরীক্ষা করে দেখা গেল, খোয়া গিয়েছে সোনার গয়না ও নগদ কয়েক হাজার টাকা। খবর দেওয়া হয় থানায়। খোদ পুলিশকর্মীর বাড়িতে চুরির ঘটনায় হতবাক এলাকাবাসী।

স্থানীয় সূত্রে খবর, রানাঘাট পুলিশ জেলার শান্তিপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গণেশ সরকার পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে সপরিবার বাড়িতে ছিলেন না। তিনি পেশায় পুলিশকর্মী। পারিবারিক অনুষ্ঠানে যোগ দিয়ে তিন দিন পর, বুধবার বাড়ি ফিরে তালা খুলে ঘরে ঢোকেন। প্রধান ফটকে তালা দেওয়া থাকলেও ঘরের দরজার তালা ভাঙা ছিল বলে গৃহকর্তার দাবি। ঘরে ঢুকতেই দেখেন, ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে সমস্ত জিনিসপত্র। লন্ডভন্ড করা হয়েছে দু’টি আলমারিই। দেখা যায়, দেড় লক্ষ টাকারও বেশি মূল্যের সোনার অলঙ্কার এবং নগদ ২২ হাজার টাকা খোয়া গিয়েছে। খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। পুলিশ আশপাশের কয়েকটি দোকানে লাগানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে। পুলিশকর্মীর বাড়িতে চুরির ঘটনায় হতবাক এলাকাবাসী।

গৃহকর্তা গণেশ সরকার বলেন, ‘‘এর আগেও বাড়ি ছেড়ে বেশ কয়েক বার বাইরে গিয়েছি। তবে এ ভাবে তালা ভেঙে বাড়িতে ঢুকে সমস্ত চুরির কথা ভাবতেই পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Thief
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE