Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Death

স্কুটিতে চড়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা, সাগরদিঘিতে লরির চাকায় পিষ্ট একই পরিবারের তিন জন

সাগরদিঘি-মণিগ্রাম সড়ক হয়ে মণিগ্রাম থেকে সাগরদিঘি যাচ্ছিল একটি ছাইবোঝাই লরি। সেই সময় সাগরদিঘি থেকে মণিগ্রামে ফিরছিলেন একই পরিবারের তিন জন।

Three died by an acident at Sagardighi of Murshidabad

লরির ধাক্কায় নিহত একই পরিবারের তিন জন। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাগরদিঘি শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১১:০৫
Share: Save:

পারিবারিক কাজ সেরে ফেরার পথে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল একই পরিবারের তিন জনের। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের সাগরদিঘি-মণিগ্রাম সড়কে ছামুগ্রামের কাছে। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাগরদিঘি-মণিগ্রাম সড়ক হয়ে মণিগ্রাম থেকে সাগরদিঘি যাচ্ছিল একটি ছাইবোঝাই লরি। সেই সময় পারিবারিক কাজ সেরে সাগরদিঘি থেকে মণিগ্রামে ফিরছিলেন একই পরিবারের তিন জন। গাড়ির আলো কম থাকায় লরিটিকে আগে থেকে দেখতে পাননি স্কুটিচালক। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, লরিটি খুব কাছে চলে এলে দ্রুত ব্রেক কষে স্কুটিটিকে থামানোর চেষ্টা করেন চালক। কিন্তু মুখোমুখি সংঘর্ষ এড়ানো যায়নি। ঘটনাস্থলে মৃত্যু হয় দু’জনের। আশঙ্কাজনক অবস্থায় স্কুটিচালককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর। মৃতেরা হলেন, সঞ্চিতা মণ্ডল (৩৮) বীথিকা মণ্ডল (৩৬) এবং সমীর মণ্ডল (২৪)।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাগরদিঘি থানার পুলিশ। লরিটিকে আটক করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE