Advertisement
১৬ মে ২০২৪
drowning

ভাগীরথীতে নেমে নিখোঁজ তিন কিশোরের এক জনের দেহ মিলল, তল্লাশি চলছে কৃষ্ণনগরে

বুধবার ভাগীরথীতে স্নান করতে নেমেছিল তিন বন্ধু। তাদের নাম মহিদুল শেখ, ইজামুল শেখ এবং ওমর আলি শেখ। তিন জনই নদীতে তলিয়ে যায় বলে স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে।

Three gone missing in river at Kaliganj of Nadia

তলিয়ে গেল তিন কিশোর। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৪:৫৮
Share: Save:

ভাগীরথীতে স্নান করতে নেমে বুধবার নিখোঁজ হয়েছিল তিন কিশোর। বৃহস্পতিবার উদ্ধার হল এক জনের দেহ। বাকিদের সন্ধানে চলছে তল্লাশি। এই ঘটনার জেরে নদিয়ার কৃষ্ণনগরের কালীগঞ্জে শোকের আবহ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে ভাগীরথীতে স্নান করতে নেমেছিল তিন বন্ধু। তাদের নাম মহিদুল শেখ (১৮), ইজামুল শেখ (১৭) এবং ওমর আলি শেখ (১৮)। এর পর তারা তিন জনই নদীতে তলিয়ে যায় বলে স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে। এই ঘটনার জেরে নদীর ধারে জড়ো হয়ে যান আশপাশের বাসিন্দারা। তাঁদের মধ্যে অনেকে কিশোরদের উদ্ধার করতে নদীতে নামেন। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছয় কালীগঞ্জ থানার পুলিশ। শুরু হয় উদ্ধারকাজ। বৃহস্পতিবার সকালে ওমর আলি নামে এক কিশোরের দেহ উদ্ধার হয়। এখনও বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশের সঙ্গে উদ্ধারকাজে হাত মিলিয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনীও। বাকি দুই কিশোরের সন্ধানে নদীতে তল্লাশি চালানো হচ্ছে। এই দুর্ঘটনার জেরে শোকের আবহ তৈরি হয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drowning Drowning Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE