Advertisement
১১ মে ২০২৪
TMC leader murder

মৃত্যু মুর্শিদাবাদের গুলিবিদ্ধ তৃণমূল নেতার, ভর্তি ছিলেন হাসপাতালে, ধৃত তিন

মঙ্গলবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরছিলেন তৃণমূল নেতা আলতাফ আলি। সেই সময় মুর্শিদাবাদের আজিমসরা এলাকায় জনা কয়েক দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

হাসপাতালে মৃত্যু তৃণমূল নেতার।

হাসপাতালে মৃত্যু তৃণমূল নেতার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১০:১২
Share: Save:

হাসপাতালে মৃত্যু হল মুর্শিদাবাদের রানিনগরে গুলিবিদ্ধ তৃণমূল নেতার। মঙ্গলবার সন্ধ্যায় আলতাফ আলি নামে ওই তৃণমূল নেতাকে গুলি করেছিল দুষ্কৃতীরা। তাঁকে ভর্তি করানো হয়েছিল মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। বুধবার সকাল ৬টা নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে আলতাফের পরিবার সূত্রে জানা গিয়েছে। ওই কাণ্ডে ইতিমধ্যেই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

আলতাফকে গুলি করার অভিযোগে ইসলামপুর থানা গ্রেফতার করেছে সাফিয়ার শেখ, ফিরোজ শেখ এবং জিএম শেখ নামে ৩ জনকে। ৩ জনই মুর্শিদাবাদের ইসলামপুর থানার মোহনপুর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার রাতেই তল্লাশি চালিয়ে তাঁদের গ্রেফতার করেছে পুলিশ। কী কারণে তাঁরা আলতাফের উপর হামলা চালিয়েছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। জেরা করা হচ্ছে ধৃতদের।

আলতাফের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় মুর্শিদাবাদের আজিমসরা এলাকায় জনা কয়েক দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। গুরুতর জখম হয়ে রাস্তায় পড়ে যান তৃণমূল নেতা। তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। প্রথমকে আলতাফকে ভর্তি করানো হয়েছিল লালবাগ মহকুমা হাসপাতালে। কিন্তু পরে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। বুধবার সকালে মৃত্যু হয় তাঁর। এ নিয়ে বহরমপুর পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC leader murder arrest Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE