Advertisement
০৬ মে ২০২৪
TMC Worker death

মুর্শিদাবাদে মৃত্যু এক তৃণমূল কর্মীর, অভিযোগ, খেলার মাঠের গোলমালের জের দুই গোষ্ঠীর বিবাদে

পূর্বগ্রামে তৃণমূলের সভাপতি মেহেরাজ শেখের সঙ্গে ওই গ্রাম পঞ্চায়েতের প্রধান রবি শেখের দীর্ঘদিনের বিবাদ। বুধবার একটি ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে ফের সংঘর্ষ শুরু হয়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সালার শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৩
Share: Save:

খেলার মাঠের গোলমালের জেরে প্রকাশ্যে এলাকা দখলের লড়াই। মুর্শিদাবাদের সালারে তৃণমূলের দুই গোষ্ঠীর মারামারিতে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনায় এখনও পর্যন্ত একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স্থানীয় একটি ক্রিকেট টুর্নামেন্টকে কেন্দ্র করে গোলমাল সালারে। খেলার বিবাদ গড়ায় দলীয় কোন্দলে। যার জেরে এলাকা দখলের অতীতের লড়াই ফের প্রকাশ্য চলে আসে। বিবদমান দুই গোষ্ঠীর সংঘর্ষে গুরুতর চোট পান এক তৃণমূল কর্মী। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় তাঁর। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, সালার থানার পূর্বগ্রামে তৃণমূলের সভাপতি মেহেরাজ শেখের অনুগামীদের সঙ্গে ওই গ্রাম পঞ্চায়েতের প্রধান রবি শেখের অনুগামীদের দীর্ঘদিনের বিবাদ। বুধবার একটি ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে ফের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলাকালীন চোট পান সুখচাঁদ শেখ নামের পঞ্চায়েত প্রধানের গোষ্ঠীর এক কর্মী। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তেরা। ঘটনার তদন্ত শুরু করেছে সালার থানার পুলিশ।

মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার বলেন, ‘‘একটি স্থানীয় বিবাদকে কেন্দ্র করে দুর্ঘটনাটি ঘটেছে। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখতে পুলিশ তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Van Cricket tournament
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE