Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

বড়ঞায় তৃণমূল কর্মী খুনে গ্রেফতার পিতা-পুত্র, গ্রাম থেকে তাজা বোমা উদ্ধার করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতেরা পাপড়দহ গ্রামের বাসিন্দা। দুই দল গ্রামবাসীর মধ্যে দীর্ঘ দিন ধরেই চলছিল বিবাদ। এই আবহে রবিবার হামলা হয় আমির শেখের উপর।

Two arrested on Burwan TMC worker murder case

খুনের পর থমথমে এলাকা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৭:০৭
Share: Save:

মুর্শিদাবাদের বড়ঞা থানার বিপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের পাপড়দহ গ্রামে তৃণমূল কর্মী খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পিতা শফিরুল বাশার এবং তাঁর পুত্র বিরাজ আলমকে গ্রেফতার করল পুলিশ ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতেরা পাপড়দহ গ্রামের বাসিন্দা। দুই দল গ্রামবাসীর মধ্যে দীর্ঘ দিন ধরেই চলছিল বিবাদ। এই আবহে রবিবার সন্ধায় আমির শেখ যখন স্থানীয় একটি মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন সেই সময় জনা কয়েক দুষ্কৃতী তাকে লক্ষ্য করে বোমা ছোড়ে। বোমার আঘাতে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন আমির। সেখানেই তাঁর মৃত্যু হয়। বোমাবাজির ঘটনায় আরও চার জন আহত হয়ে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি।

এ নিয়ে বহরমপুর সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান অপূর্ব সরকার অভিযোগ করেছেন, ‘‘আমিরকে যারা মেরেছে তারা এলাকার কুখ্যাত দুষ্কৃতী। দুষ্কৃতীদের কোনও রাজনৈতিক পরিচয় হয় না। আমরা পুলিশ প্রশাসনকে বলেছি তাদের কঠোর শাস্তির ব্যবস্থা করার জন্য।’’

তবে গ্রেফতার হওয়ার পর আদালতে যাওয়ার পথে অভিযুক্ত বিরাজ বলেন, ‘‘আমরা খুনের বিষয়ে কিছুই জানি না। আমাকে এবং আমার বাবাকে মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে।’’ খুনের পর রবিবার সারা রাত পাপড়দহ গ্রামে তল্লাশি চালায় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রাম থেকে প্রায় ১৫টি তাজা বোমা উদ্ধার হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police Burwan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE