Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Gold Smuggling

দুই যুবকের বাইক আটকে তল্লাশি চালাতেই পকেটে মিলল কোটি টাকার সোনার বিস্কুট

বাইক নিয়ে যাচ্ছিলেন ২ যুবক। পুলিশ পথ আটকাতেই পালানোর চেষ্টা করেছিলেন তাঁরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। ওই দুই যুবকের থেকে কয়েক কোটি টাকার সোনার বিস্কুট উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার হওয়া সোনা।

উদ্ধার হওয়া সোনা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৬:২৯
Share: Save:

বাইক নিয়ে যাচ্ছিলেন ২ যুবক। পুলিশ পথ আটকাতেই পালানোর চেষ্টা করেছিলেন তাঁরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। ওই দুই যুবকের থেকে কয়েক কোটি টাকার সোনার বিস্কুট উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে নদিয়ার ভীমপুরে। পুলিশ ধৃতদের জেরা করছে।

Advertisement

গোপন সূত্রে পুলিশ খবর পেয়েছিল, ভীমপুরের এলাঙ্গী শিবমন্দির এলাকা দিয়ে সোনা পাচারের চেষ্টা হবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাই বুধবার রাতে ওই এলাকায় পাহারার বন্দোবস্ত করেছিল ভীমপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, রাতে ২ বাইক আরোহী ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় পুলিশ বাইকটি থামানোর চেষ্টা করে। কিন্তু আরোহীরা বাইক ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন ভীমপুর থানার সিভিক ভলান্টিয়াররা তাঁদের পাকড়াও করেন। তাঁদের পকেট থেকে ২০টি সোনার বিস্কুট উদ্ধার হয়। উদ্ধার হওয়া সোনার বিস্কুটগুলির ওজন ২ কিলোগ্রাম ৩০০ গ্রাম। ওই সোনার বাজারমূল্য ১ কোটি ২১ লক্ষ টাকারও বেশি।

পুলিশ জেরা করে জানতে পেরেছে, ধৃত দু’জনের বাড়ি নদিয়ার ভারত-বাংলাদেশ সীমান্ত সংলগ্ন হুদাপাড়া এলাকায়। তাঁদের নাম বরুণ হালদার এবং প্রদীপ হালদার। এই বিপুল পরিমাণ সোনা তাঁরা কোথায় এবং কী উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.