Advertisement
১০ মে ২০২৪
Theft

Arrest: ছুরি দেখিয়ে শিক্ষকের টাকা চুরি করে প্রণাম! ফরাক্কার সেই ‘বিনয়ী’ চোর পুলিশের জালে

অবসরপ্রাপ্ত শিক্ষকের বাড়িতে ঢুকে ধারালো দেখিয়ে ১৫ হাজার টাকা এবং দু’টি মোবাইল লুট করেন দুই যুবক। তাঁদের এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃত আকাশ ঘোষ।

ধৃত আকাশ ঘোষ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৫:৫৮
Share: Save:

ছুরি দেখিয়ে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের থেকে ১৫ হাজার টাকা লুট করেছিলেন দুই যুবক। দিন চারেকের মাথায় মুর্শিদাবাদের ফরাক্কার ওই কাণ্ডে জড়িত সন্দেহে আকাশ ঘোষ নামে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কথায় বলে, ‘চুরি বিদ্যা মহাবিদ্যা যদি না পড়ো ধরা’। কিন্তু মহাবিদ্যায় ‘বিদ্বান’ হয়ে ওঠা হল না আকাশের। অভিযোগ, বছর চব্বিশের ওই যুবক তাঁর সঙ্গীকে নিয়ে গত সোমবার হানা দিয়েছিলেন ফরাক্কার ব্যারাজ আবাসনের বাসিন্দা হরিশচন্দ্র রায়ের ফ্ল্যাটে। তখন খাওয়াদাওয়ার পর হরিশচন্দ্র এবং তাঁর ভাই নিজেদের মধ্যে গল্পগুজব করছিলেন। দরজাও খোলা ছিল। সেই সুযোগ নিয়ে ধারালো অস্ত্র হাতে ওই দুই যুবক ঘরে ঢুকে লুটপাট চালান বলে অভিযোগ। চলে যাওয়ার সময় হরিশচন্দ্রকে তাঁরা প্রণাম করেন। তাঁর হাতে বাজার করার জন্য দু’শো টাকার একটি নোটও ধরিয়ে দেন বলে দাবি।

ওই ঘটনার প্রেক্ষিতে ফরাক্কা থানায় অভিযোগ দায়ের করেন হরিশচন্দ্র। শনিবার ফরাক্কা থেকে আকাশ নামে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ আকাশকে জেরা করে তাঁর সঙ্গীর সম্পর্কে জানার চেষ্টা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE