Advertisement
১৬ জুন ২০২৪
TMC MLA

Tapas Saha-Prabir Kayal: প্রতারণা মামলায় বিধায়ক তাপসকে তলব! আপ্তসহায়কের মুখোমুখি বসিয়ে জেরা?

সমস্যা বাড়তে চলেছে তেহট্টের তৃণমূল বিধায়কের। দুর্নীতি মামলায় আপ্তসহায়কের মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় পুলিশের দুর্নীতিদমন শাখা।

তাপস সাহা এবং প্রবীর কয়ালকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় পুলিশ।

তাপস সাহা এবং প্রবীর কয়ালকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় পুলিশ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৫:৩৩
Share: Save:

আগামী মঙ্গলবার সকাল ১১টায় তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহাকে তলব করল রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখা। প্রতারণা মামলায় এ বার আপ্তসহায়কের মুখোমুখি বসিয়ে বিধায়ককে জেরা করতে চায় রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখা। সম্প্রতি তৃণমূল বিধায়ক তাপসের বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে কয়েক কোটি টাকা প্রতারণার অভিযোগ ওঠে। চাকরি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগে আগেই গ্রেফতার করা হয়েছে তাপসের আপ্তসহায়ক প্রবীর কয়ালকে। অভিযোগ দায়ের হওয়ার পর তদন্তে নেমে প্রবীরকে গ্রেফতার করে রাজ্য পুলিশ। তদন্তকারীদের সূত্রে খবর, বিধায়কের আপ্তসহায়কের বাড়ি থেকে বেশ কিছু নথিও উদ্ধার হয়েছিল। যার ভিত্তিতেই বিধায়ককে তলব করে আপ্তসহায়কের মুখোমুখি বসিয়ে জেরার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে পুলিশের দুর্নীতি দমন শাখা।

ইতিমধ্যে কয়েক জন অভিযোগকারী এই ঘটনায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছেন। তার পরেই চাপ বেড়েছে পুলিশ-প্রশাসনের ওপর। টাকা নিয়ে চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগে আগেই গ্রেফতার করা হয়েছিল তেহট্টের তৃণমূল বিধায়ক তাপসের আপ্তসহায়ক-সহ তিন জনকে। কিন্তু অভিযোগের জট খুলতেই খোদ বিধায়ককে তলব করেছে রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখা। প্রবীর ছাড়াও এই মামলায় আরও দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তার পর থেকেই তাপসকে গ্রেফতারের দাবিতে চাপ বাড়াতে থাকে বিজেপি-সিপিএম-কংগ্রেস। তাদের একযোগে দাবি, বিধায়ককে বাঁচাতেই আপ্তসহায়ককে গ্রেফতার করা হয়েছে। তা নিয়ে চাপানউতরের মধ্যেই তাপসকে তলব করা হল। প্রসঙ্গত, ইতিমধ্যেই তাপসের বিরুদ্ধে কলকাতা হাই কোর্টে মামলা দায়ের হয়েছে। আগামী সপ্তাহে ওই মামলার শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC MLA Tapas Saha West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE