Advertisement
২০ জুলাই ২০২৪
Nadia

Crime: মাসির বাড়ি বেড়াতে গিয়ে প্রেম, বিয়ের পাঁচ মাসেই আত্মঘাতী ‘বালিকা বধূ’

বিয়ের মাত্র পাঁচ মাসের মধ্যে আত্মহত্যা করে বধূ। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

শ্বশুরবাড়িতে বিষ খেয়ে আত্মঘাতী নাবালিকা।

শ্বশুরবাড়িতে বিষ খেয়ে আত্মঘাতী নাবালিকা। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৬:১৫
Share: Save:

মাসির বাড়িতে বেড়াতে গিয়ে প্রথম দেখায় এক যুবককে ভাল লেগে যায় নাবালিকার। পরিচয় থেকে প্রেম হতে বেশি সময় লাগেনি। কয়েক দিনের মধ্যেই সিদ্ধান্ত নেন বিয়ে করবেন। কোনও পরিবার তাঁদের সম্পর্ক মেনে নেবে না, এই আশঙ্কায় বাড়ি থেকে পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন যুগল। পরে শ্বশুরবাড়িতেও যায় নাবালিকা। কিন্তু দিন কয়েকের মধ্যেই শুরু হয় দাম্পত্য-কলহ। অভিযোগ, এই অশান্তির কারণে বৃহস্পতিবার বিষ খেয়ে আত্মহত্যা করেছে ১৫ বছরের ‘বালিকা বধূ’। নদিয়ার চাপড়া থানার ডুকুরিয়া এলাকার ঘটনা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতার বাড়ি শিমুরালি এলাকায়। তার মাসির বাড়ি চাপড়ায়। সেখানে মাঝেমাঝেই বেড়াতে যেত নবম শ্রেণির ওই ছাত্রী। মাসির বাড়ির পাশের বাড়িতেই থাকেন ওই যুবক। কিছু দিন প্রেমের পর কয়েক মাসের মধ্যেই পালিয়ে গিয়ে বিয়ে করেন দু’জন। মৃতার বাবা মাছের ব্যবসা করেন। অভাবের সংসার। মেয়ের মুখ চেয়ে পরে এই বিয়ে মেনে নেন। কিন্তু নাবালিকার শ্বশুরবাড়িতে অশান্তি চরমে ওঠে। সে কারণে বিয়ের মাত্র পাঁচ মাসের মধ্যে সে আত্মহত্যা করেছে বলে অভিযোগ। এই ঘটনায় পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। তবে মৃতার শ্বশুরবাড়ির কারও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Suicide Minor marriage Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE