Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Murder

স্বামীর বিকৃত যৌন চাহিদা ছিল, বারণ করলেও শুনতেন না, সে কারণেই খুন করেছি! দাবি স্ত্রীর

মুর্শিদাবাদের ইসলামপুর থানা এলাকার সিতানগর গ্রামে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম বাবু শেখ (৪৫)। বাবুর স্ত্রী মর্জিনা বিবিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার করা হয়েছে স্ত্রীকে। নিজস্ব চিত্র।

গ্রেফতার করা হয়েছে স্ত্রীকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২২:৩৭
Share: Save:

ঘর থেকে স্বামীর নিথর দেহ উদ্ধার হয়েছে। গলায় কালো মোটা দাগ। তা ঘিরে হুলস্থুলের মধ্যেও পাশের ঘরে দিব্যি ঘুমাচ্ছিলেন স্ত্রী। ডেকে তোলার পরেও চোখমুখ নির্লিপ্ত! কান্নাকাটি তো দূর অস্ত। সেটাই প্রতিবেশীদের সন্দেহের মূল কারণ ছিল। শেষমেশ পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে স্ত্রীর স্বীকারোক্তি, স্বামীর ‘বিকৃত যৌন চাহিদা’য় অতিষ্ঠ হয়ে তাঁকে খুন করেছেন তিনি! মুর্শিদাবাদের ইসলামপুর থানা এলাকার সিতানগর গ্রামে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম বাবু শেখ (৪৫)। বাবুর স্ত্রী মর্জিনা বিবিকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর ধরেই বাবুর পরিবারে অশান্তি চলছে। স্ত্রীকে মারধর করে বাপেরবাড়ি পাঠিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। পারিবারিক অশান্তি নিত্য দিনের ঘটনা হয়ে দাঁড়ানোর পরিবারের লোকেরাও বিশেষ গুরুত্ব দিতেন না ইদানীং। অভিযোগ, এই সুযোগকে কাজে লাগিয়েছেন মর্জিনা। পরিবারের অভিযোগ, মঙ্গলবার রাতে স্বামীর খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাঁকে শ্বাসরোধ করে খুন করেছেন মর্জিনা। মৃতের ভাই ইন্তাজুল শেখ বলেন, ‘‘ঘরে ঢুকে দেখি কম্বল ঢাকা অবস্থায় দাদা পড়ে আছেন। গলায় মোটা কালো দাগ। পাশের ঘরে বৌদি তখন দিব্যি ঘুমাচ্ছে! মৃত্যুর খবর পাওয়ার পরেও চোখে এক ফোঁটা জল দেখিনি। তা থেকেই আমাদের সন্দেহ হয়।’’

খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, মর্জিনাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করায় সময় তিনি সব স্বীকার করে নিয়েছেন। জেরায় তদন্তকারীদের তিনি জানান, তাঁর স্বামীর যৌন চাহিদা অত্যন্ত ‘বিকৃত’ ছিল। বারণ করলেও শুনতেন না। আবার বাধা দিলে মারধর করতেন। বাধ্য হয়েই বাবুকে তিনি খুন করেছেন বলে জেরায় দাবির মর্জিনার। এই ঘটনা প্রসঙ্গে মুর্শিদাবাদের পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE